kalerkantho

শনিবার । ১৯ অগ্রহায়ণ ১৪২৮। ৪ ডিসেম্বর ২০২১। ২৮ রবিউস সানি ১৪৪৩

ছবির প্রয়োজনেই প্রেম

রংবেরং ডেস্ক   

২৫ নভেম্বর, ২০২১ ০০:০০ | পড়া যাবে ১ মিনিটে



ছবির প্রয়োজনেই প্রেম

ক্রিস্টেন স্টুয়ার্ট

২০০৯ সালে ‘টোয়াইলট’ সিরিজের প্রথম ছবি মুক্তির পরেই সারা দুনিয়ায় জনপ্রিয় হয়। ছবিতে জুটি হয়ে আলোচনায় আসেন ক্রিস্টেন স্টুয়ার্ট ও রবার্ট প্যাটিনসন। এরপর একে একে সিরিজের আরো চার ছবিতে দেখা যায় তাঁদের। প্রথম ছবি মুক্তির এক দশক পর এক সাক্ষাৎকারে ক্রিস্টেন জানালেন, বাস্তব জীবনে তাঁদের প্রেম ছবির জন্যই অপরিহার্য ছিল! ‘আমরা তখন তরুণ ছিলাম, স্টুপিডের মতোই একটা সম্পর্কে জড়িয়ে পড়েছিলাম। তবে সিনেমার জন্য সম্পর্কটা প্রয়োজন ছিল,’ বলেন ক্রিস্টেন। অভিনেত্রী আরো বলেন, প্রথম প্যাটিনসনকে দেখেই বুঝেছিলেন ‘টোয়ালাইট’-এর ভ্যাম্পায়ার এডওয়ার্ড কালেন হওয়ার উপযুক্ত অভিনেতা তিনি।

সাক্ষাৎকারে ক্রিস্টেন আরো বলেন, সবদিক ভেবেই সহঅভিনেতার সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন তিনি। ‘সব সময়ই মনে হয়েছে, সিনেমার প্রতি আমার ভালোবাসা যে বুঝবে তার সঙ্গে সম্পর্ক থাকলেই ভালো। চলচ্চিত্রের বাইরে যাদের সঙ্গে সম্পর্ক হয়েছে, তখন সেটা আরো ভালোভাবে উপলব্ধি করেছি।’

প্যাটিনসনের সঙ্গে অভিনেত্রীর প্রেম ভেঙেছে সেই কবেই। কিছুদিন আগে ক্রিস্টেন বাগদানও সেরেছেন অন্যত্র। আপাতত অবশ্য সম্পর্কের চেয়ে অভিনয় আর পরিচালনায় মন দিতে চান তিনি।

 

সূত্র : ফিমেল ফার্স্ট



সাতদিনের সেরা