kalerkantho

বুধবার । ১৬ অগ্রহায়ণ ১৪২৮। ১ ডিসেম্বর ২০২১। ২৫ রবিউস সানি ১৪৪৩

শেষের পথে চিত্রনাট্য

রংবেরং ডেস্ক   

২২ অক্টোবর, ২০২১ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



শেষের পথে চিত্রনাট্য

সর্বকালের সেরা পপ গায়িকাদের একজন তিনি। অভিনয়েও কম যান না। গানের ক্যারিয়ার, ব্যক্তিগত সম্পর্ক মিলিয়ে রঙিন এক জীবন ম্যাডোনার। আগেই জানানো হয়েছিল, তাঁর বর্ণিল জীবনের গল্প আসছে বড় পর্দায়। সম্প্রতি গায়িকা নিজেই জানালেন, তাঁর বায়োপিকের অগ্রগতি। নিজের ইনস্টাগ্রামে চিত্রনাট্যের ছবি দিয়ে ম্যাডোনা লিখেছেন, ‘লেখা প্রায় শেষ। এটা পেরেছি আমার দারুণ বাচ্চাদের সমর্থনের জন্যই।’ এ ছাড়া গায়িকার নিজের তথ্যচিত্র ‘ম্যাডাম এক্স’-এর সাফল্যের জন্য ভক্তদের ধন্যবাদ জানান। কিছুদিন আগে ‘রোলিং স্টোন’কে দেওয়া এক সাক্ষাৎকারে নিজের বায়োপিকের চিত্রনাট্য লেখার চ্যালেঞ্জ সম্পর্কে বলেছিলেন, ‘এটা অসম্ভব এক চ্যালেঞ্জ, অবিশ্বাস্য অভিজ্ঞতা। সেই শৈশব থেকে এ পর্যন্ত জীবনের সব কিছুই মনে করতে হচ্ছে। সব একসঙ্গে সাজাতে গিয়েও মহা মুশকিলে পড়েছি বারবার।’ তবে তাঁর নতুন পোস্টে চ্যালেঞ্জ উতরে গিয়ে চিত্রনাট্য যে প্রায় গুছিয়ে এনেছেন তা স্পষ্ট।

আগেই জানানো হয়েছে, ম্যাডোনার সঙ্গে যৌথভাবে তাঁর বায়োপিক লিখবেন অস্কারজয়ী লেখিকা ডিয়াবলো কোডি। নাম ঠিক না হওয়া ছবিটি প্রযোজনা ও পরিচালনা করবেন ম্যাডোনা নিজেই।

তাঁর চরিত্রে কে অভিনয় করবেন সেটা এখনো জানানো হয়নি। চিত্রনাট্যের অগ্রগতি নিয়ে করা নতুন পোস্টের নিচেও অনেক ভক্ত জানতে চেয়েছেন ম্যাডোনার চরিত্রে কাকে দেখা যাবে? অনেকে আবার এই চরিত্রের জন্য নিজেদের পছন্দের অভিনেত্রীর নাম বলেছেন। এ ব্যাপারে গায়িকা অবশ্য চুপ। এই ছবি দিয়েই এক দশক পর পরিচালনায় ফিরবেন ম্যাডোনা। সর্বশেষ ২০১১ সালে ‘ডাব্লিউ.ই’ পরিচালনা করেন তিনি।

 

সূত্র : পিপলডটকম



সাতদিনের সেরা