kalerkantho

রবিবার । ১৩ অগ্রহায়ণ ১৪২৮। ২৮ নভেম্বর ২০২১। ২২ রবিউস সানি ১৪৪৩

গৃহবধূ সুমাইয়ার ইচ্ছাপূরণ

রংবেরং প্রতিবেদক   

১৭ অক্টোবর, ২০২১ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



গৃহবধূ সুমাইয়ার ইচ্ছাপূরণ

অবশেষে স্বামী-সন্তান নিয়ে সুমাইয়া এলেন প্রিয় নায়ককে দেখতে

বাড়ির পাশে সিনেমার লোকজন এসেছে শুটিং করতে। সবচেয়ে বড় কথা, ইউনিটে আছেন জনপ্রিয় অভিনেতা শাকিব খান। তাঁকে একনজর দেখতে আশপাশের গ্রামের মানুষ তো ভিড় করছেনই, দূর-দূরান্ত থেকেও দর্শনার্থী এসে হুমড়ি খেয়ে পড়ছেন। জামালপুর জেলার মাদারগঞ্জ উপজেলার বাকুরগ্রামের গৃহবধূ সুমাইয়ারও খুব সাধ হলো প্রিয় নায়ক শাকিব খানকে একনজর দেখবেন। স্বামী ইয়াসিনকে বললেনও সে কথা। নিয়ে যাবেন বলেও গড়িমসি করছিলেন ইয়াসিন। এ নিয়ে কথা-কাটাকাটির এক পর্যায়ে অভিমান করে আত্মহত্যার চেষ্টা করেন সুমাইয়া।

১৪ অক্টোবর এ ঘটনার পর সামাজিক যোগাযোগ মাধ্যমের কল্যাণে খবরটি জানতে পারেন শাকিব খান। গণমাধ্যমে সেদিনই অভিনেতা জানিয়েছিলেন, ওই ভক্ত ও তাঁর পরিবারকে শুটিংয়ে ডাকবেন। কথা রাখলেন পর্দার নায়ক।

পরদিন শুক্রবার বিকেল ৪টায় ‘গলুই’ সিনেমার শুটিং সেটে এসে শাকিব খানের সঙ্গে দেখা করেন সেই অভিমানী গৃহবধূ। শুটিং বন্ধ রেখে ভক্তকে প্রায় ২০ মিনিট সময় দিলেন শাকিব। এ সময় আরো উপস্থিত ছিলেন সুমাইয়ার স্বামী-সন্তান, ‘গলুই’-এর পরিচালক এস এ হক অলিক ও অভিনেতা আজিজুল হাকিম। নায়ক-ভক্তের সাক্ষাতের পুরো সময়টি ক্যামেরায় ধারণ করা হয়েছে। ভিডিওতে দেখা গেল, শাকিবকে কাছ থেকে দেখতে পেয়ে আবেগাপ্লুত সুমাইয়া কোনো কথাই বলতে পারেননি। সুমাইয়ার সন্তানের মাথায় হাত বুলিয়ে দেন শাকিব। এরপর সুমাইয়া ও তাঁর স্বামীর উদ্দেশে শাকিব বলেন, ‘যা হয়েছে তা ভুলে যেতে হবে, সামনে যেন এমন কোনো ঘটনা না ঘটে। সবার আগে জীবন, এমন পাগলামি যেন আর কোনো ভক্ত না করে।’



সাতদিনের সেরা