kalerkantho

বৃহস্পতিবার । ১২ কার্তিক ১৪২৮। ২৮ অক্টোবর ২০২১। ২০ রবিউল আউয়াল ১৪৪৩

প্রধানমন্ত্রীর ৭৫তম জন্মদিনে বিটিভির বর্ণাঢ্য আয়োজন

২৮ সেপ্টেম্বর, ২০২১ ০০:০০ | পড়া যাবে ৩ মিনিটে



প্রধানমন্ত্রীর ৭৫তম জন্মদিনে বিটিভির বর্ণাঢ্য আয়োজন

তথ্যচিত্র কোটি প্রাণের ভালোবাসায় শেখ হাসিনা [সকাল ১১টা] : অংশগ্রহণে প্রান্তিক জনগণ। উপস্থাপনায় সাবিহা নিগার দৃষ্টি।

উন্নয়নের অগ্রযাত্রায় শেখ হাসিনা [সন্ধ্যা ৬টা ২০ মিনিট] : আলোচক সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয়ের মন্ত্রী ওবায়দুল কাদের, তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী ডা. মো. মুরাদ হাসান, পরিকল্পনা মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী ড. শামসুল আলম ও ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য অধ্যাপক আ আ ম স আরেফিন সিদ্দিক। উপস্থাপনায় শবনম আযীম।

সংগীতানুষ্ঠান [সন্ধ্যা ৭টা] : কবির বকুলের লেখা ও শান শায়েকের সুরে একটি গান করবেন আঁখি আলমগীর, দিনাত জাহান মুন্নি, শান শায়েক, রেহান রাসুল ও তাহসিন রেজা। মিল্টন খন্দকারের কথায় সুমন রেজা খানের সুরে দ্বিতীয় গানটি গাইবেন রাজীব, অপু আজম, মেহরাব, পলাশ, প্রিয়াংকা গোপ, চম্পা বণিক, স্বরলিপি ও বিন্দুকণা। হাসান মতিউর রহমানের কথা ও সুরে আরেকটি গান করবেন কোনাল। উপস্থাপনায় তানভীন সুইটি।

তারুণ্যের চোখে শেখ হাসিনা [সন্ধ্যা ৭টা ১৫ মিনিট] : আলোচনা করবেন জুনাইদ আহেমদ পলক এমপি, মাশরাফি বিন মর্তুজা এমপি, অভিনেত্রী তারিন জাহান, গণমাধ্যমকর্মী শেখ সাদী। উপস্থাপনায় অভিনেতা ফেরদৌস আহমেদ।

শেখ হাসিনা বাংলাদেশের স্বপ্নসারথি [রাত ৮টা ১৫ মিনিট] : আলোচক শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি, মুহম্মদ শফিকুর রহমান এমপি, রবীন্দ্রসংগীত শিল্পী রেজওয়ানা চৌধুরী বন্যা। উপস্থাপনায় শবনম আযীম।

প্রামাণ্যচিত্র শেখ হাসিনা—এক ক্লান্তিহীন নাবিক [রাত ৮টা ৩০ মিনিট] : আলোচক অর্থনীতিবিদ কাজী খলীকুজ্জমান ও আন্তর্জাতিক বিশ্লেষক অবসরপ্রাপ্ত মেজর জেনারেল মো. আব্দুর রশীদ।

দেশরত্ন শেখ হাসিনা [রাত ৯টা] : ৬৪ জেলার শিশুরা প্রধানমন্ত্রীকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে তাদের স্বপ্নের কথা বলবে। কেক কাটবে। থাকবে শিশুদের কণ্ঠে গান। আবৃত্তি করবেন আসাদুজ্জামান নূর এমপি। নিমা রহমানের কণ্ঠে ‘বিদ্রোহী’ কবিতা পাঠের সঙ্গে নাচবেন তামান্না রহমান ও তাঁর দল। প্রধানমন্ত্রীর লেখা ‘স্মৃতির দখিন দুয়ার’ পাঠ করবেন মনিরা ইউসুফ মেমী। উপস্থাপনায়   ড. নুজহাত চৌধুরী।

গণতন্ত্রের অভিযাত্রায় শেখ হাসিনা [রাত ১০টা ২০ মিনিট] : আলোচক তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহ্মুদ, আওয়ামী লীগের উপদেষ্টা মতিয়া চৌধুরী এমপি ও আমির হোসেন আমু এবং মৃণাল কান্তি দাস এমপি। উপস্থাপনায় সুভাষ সিংহ রায়।

আলোচনা স্বপ্নসারথি শেখ হাসিনা [প্রচার সময় নির্ধারিত হয়নি] : আলোচনা করবেন অধ্যাপক ড. রফিকুল ইসলাম, অধ্যাপক সৈয়দ আনোয়ার হোসেন, অ্যাডভোকেট সুলতানা কামাল। উপস্থাপনায় সুভাষ সিংহ রায়।

বিশ্বনেতার চোখে শেখ হাসিনা [প্রচার সময় নির্ধারিত হয়নি]



সাতদিনের সেরা