kalerkantho

বুধবার । ৪ কার্তিক ১৪২৮। ২০ অক্টোবর ২০২১। ১২ রবিউল আউয়াল ১৪৪৩

হইচই-এর পঞ্চম মৌসুমে

বাংলাদেশের ৫ সিরিজ

রংবেরং প্রতিবেদক   

২৬ সেপ্টেম্বর, ২০২১ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



বাংলাদেশের ৫ সিরিজ

শুক্রবার বিকেলে এক ভার্চুয়াল সংবাদ সম্মেলন করে ওটিটি প্ল্যাটফর্ম ‘হইচই’। সম্মেলনে জনপ্রিয় প্ল্যাটফর্মটি তাদের পঞ্চম মৌসুমের পরিকল্পনা প্রকাশ করেছে।  বাংলাদেশ ও পশ্চিমবঙ্গের নির্মাতারা মোট ১৭টি কনটেন্ট তৈরি করবে এই মৌসুমে। এর মধ্যে রয়েছে বাংলাদেশের পাঁচটি সিরিজ। অমিতাভ রেজা চৌধুরী তৈরি করবেন ‘বোধ’। একজন অবসরপ্রাপ্ত বিচারপতির বোধের জাগরণ ও বিবেকের দংশন নিয়ে সিরিজটি। প্রশংসিত ‘মহানগর’-এর পর আশফাক নিপুণ এবার বানাবেন ‘সাবরিনা’। এক নারীর জীবনে ঘটে যাওয়া নিপীড়নের কাহিনি নিয়ে সিরিজটি। ‘তাকদীর’-এর পর সৈয়দ আহমেদ শাওকি নির্মাণ করবেন ‘কারাগার’। একটি জেলের সেলে কিছু কয়েদির আত্মহত্যা নিয়ে গল্প। তামিম নূর করবেন ‘কাইজার’। ভিডিও গেমে আসক্ত এক গোয়েন্দাকে নিয়ে গল্প। শঙ্খ দাসগুপ্ত করবেন ‘বলি’। প্রাচীন এক লোককাহিনির ছায়া অবলম্বনে তৈরি সিরিজটির মূল চরিত্রে আছেন চঞ্চল চৌধুরী।

হইচই-এর বাংলাদেশের কান্ট্রি ম্যানেজার সাকিব আর খান বলেন, ‘বাংলাভাষী দর্শক যেভাবে আমাদের সাদরে গ্রহণ করেছে তাতে আমরা অভিভূত। নতুন মৌসুমের প্রারম্ভে আমরা দর্শকদের আরো চমকপ্রদ কনটেন্ট উপহার দিতে চাই। এই লক্ষ্যে দুই বাংলার সেরা নির্মাতাদের সঙ্গে কাজ করছি।’

১৭টি কনটেন্টের বাকি ১২টি নির্মাণ করবেন পশ্চিমবঙ্গের নির্মাতারা। এর মধ্যে আছে অঞ্জন দত্তের ‘খ্যাপা শহর’, অনির্বাণ ভট্টাচার্য্যের ‘মন্দার’, শাহানা দত্তের ‘গোরা’। আরো আছে ‘ইন্দু’, ‘ব্যোমকেশ ৭’, ‘একেন বাবু ৫’, ‘রুদ্রবীণার অভিশাপ’, ‘মন্টু পাইলট ২’, ‘ত্রৈলোক্য’, ‘টিকটিকি’, ‘বটতলার গোয়েন্দা’ ও ‘উত্তরণ’।



সাতদিনের সেরা