kalerkantho

বৃহস্পতিবার । ৮ আশ্বিন ১৪২৮। ২৩ সেপ্টেম্বর ২০২১। ১৫ সফর ১৪৪৩

কোনো কিছু বলতে রাজি নই

রাত ৮টা ২০ মিনিটে এনটিভিতে রয়েছে ধারাবাহিক ‘সৎ মা’। মেজবাহ উদ্দিন সুমনের রচনায় নতুন শুরু হওয়া নাটকটির পরিচালক হাবিব শাকিল। কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন জাকিয়া বারী মম। তাঁর সাক্ষাৎকার নিয়েছেন সুদীপ কুমার দীপ

৬ আগস্ট, ২০২১ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



কোনো কিছু বলতে রাজি নই

কেমন আছেন?

ভালো আছি। মাঝে ঈদের তিনটি নাটকের জন্য ছয় দিন শুটিং করেছিলাম। তা ছাড়া বলতে গেলে ছয় মাস ধরেই ঘরে। বিশ্রাম নিতে খারাপ লাগছে না। প্রচুর বই পড়ছি, ছবি ও সিরিজ দেখছি।

 

নতুন ধারাবাহিক ‘সৎ মা’-এর জন্য কেমন সাড়া পাচ্ছেন?

গল্পটা ভালো লেগেছিল বলেই নাটকটিতে অভিনয় করেছি। ‘সৎ মা’ চরিত্রেই দর্শক আমাকে দেখছেন। সাধারণত নাটকে এই ধরনের চরিত্র করা হয় না। নতুনত্ব আছে বলে দর্শকরা পছন্দ করেছেন।

 

অভিনয়ে ফিরছেন কবে?

এই মুহূর্তে কাজ নিয়ে ভাবছি না। সত্যি বলতে, ঘরে থাকতেই ভালো লাগছে। বেশ কিছু পাণ্ডুলিপি হাতে আছে। সেগুলো ফাঁকে ফাঁকে পড়ছি। তবে কাউকে এখনো কথা দিইনি।

করোনা পরিস্থিতি আগে ভালো হোক, তারপর সিদ্ধান্ত নেব।

 

আপনার অভিনীত ‘কন্ট্রাক্ট’ ও ‘মহানগর’ দারুণ আলোচিত। নতুন কোনো ওয়েব সিরিজ করছেন না?

আমি আগে থেকে কোনো কিছু বলতে রাজি নই। সব সময় কাজে দেখাতে চাই। ‘কন্ট্রাক্ট’ আর ‘মহানগর’ যখন করেছিলাম তখনো এই নীতি অবলম্বন করেছিলাম। সামনে ভালো কিছু তো অপেক্ষা করছেই। এই দুই সিরিজ সমালোচকরা এত পছন্দ করেছেন যে আমার দায়িত্ব আরো বেড়ে গেছে। এখন বুঝেশুনে গল্প বাছাই করতে হবে। সেই সঙ্গে নির্মাতা আর প্ল্যাটফর্মের কথাও ভাবতে হবে।

 

সম্প্রতি একের পর এক মডেল-অভিনেত্রী গ্রেপ্তার হচ্ছেন...

এটা যার যার ব্যক্তিগত বিষয়। আমি কারো সম্পর্কে কিছু বলতে চাই না।  দেখা যাবে, আমার চিন্তার সঙ্গে অন্যের চিন্তা না-ও মিলতে পারে। আমি যে দিকটা নিয়ে কথা বলব অন্যরা সেদিকটা হয়তো পছন্দও করবেন না। তার চেয়ে চুপ থাকাটাই ভালো।



সাতদিনের সেরা