kalerkantho

শনিবার । ৯ শ্রাবণ ১৪২৮। ২৪ জুলাই ২০২১। ১৩ জিলহজ ১৪৪২

শোবিজে করোনা

১৪ জুন, ২০২১ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



শোবিজে করোনা

সেলেনা গোমেজ

সনুর অনুরোধ

মহারাষ্ট্রে নিষেধাজ্ঞা উঠে গেছে, জোর কদমে শুরু হয়েছে চলচ্চিত্র ও টিভি অনুষ্ঠানের শুটিং। তবে আপাতত পরিস্থিতি অনুকূলে থাকলেও ভবিষ্যতের কথা ভেবে তহবিল গঠনের অনুরোধ করেছেন সনু সুদ। ‘প্রযোজক, পরিচালকদের কাছে প্রস্তাব করছি, শিল্পী-কলাকুশলীদের জন্য একটা জরুরি স্বাস্থ্য তহবিল গঠন করা হোক, যেখানে সবাই নিয়মিত সহায়তা দেবে। এটাই শুধু আমাদের টিকিয়ে রাখতে পারে। যেকোনো সময় পরিস্থিতি আবার খারাপ হতে পারে’, বলেন সনু।

 

ক্যাটরিনার প্রস্তুতি

ভারতে কভিডের দ্বিতীয় ঢেউয়ের শুরুতেই আক্রান্ত হয়েছিলেন ক্যাটরিনা কাইফ। নেগেটিভ হওয়ার পর তাঁকে তেমন দেখা যায়নি। অবশেষে সামাজিক যোগাযোগ মাধ্যমে ব্যায়ামের ছবি দিয়ে নিজের উপস্থিতি জানান দিলেন। জানালেন বিরতির কারণও, ‘ব্যায়াম শুরু করলাম। সেরে ওঠার পর শরীরকে একটু সময় দিতে হয়, ধৈর্য ধরতে হয়।’ বিভিন্ন সূত্র জানিয়েছে, দ্রুতই শুটিংয়ে ফিরবেন তিনি।

 

জনসনে নাখোশ সেলেনা

উন্নত দেশগুলো প্রায় প্রতিষেধক দেওয়া শেষ করে ফেলেছে। তাদের কাছে প্রচুর করোনার টিকা বাড়তি থাকলেও অনেক গরিব দেশ এখনো টিকা কার্যক্রম শুরু করতে পারেনি। ব্রিটিশ প্রধানমন্ত্রী বরিস জনসন আগে ঘোষণা দিয়েছিলেন, তাদের সব বাড়তি টিকা দান করে দেবেন। কিন্তু সম্প্রতি জনসন ঘোষণা দিয়েছেন সব টিকা নয়, ব্রিটেন দেবে ৫০ লাখ। এতে নাখোশ গায়িকা সেলেনা গোমেজ। এক টুইটে তিনি প্রতিজ্ঞাভঙ্গের অভিযোগ তুলেছেন জনসনের বিরুদ্ধে, ‘সেপ্টেম্বরে ৫০ লাখ টিকা! এটা অনেক দেরি হয়ে যাবে এবং সংখ্যাও খুব কম। অথচ আগে বলা হয়েছিল উদ্বৃত্ত সব টিকা দান করা হবে।’