kalerkantho

রবিবার । ৬ আষাঢ় ১৪২৮। ২০ জুন ২০২১। ৮ জিলকদ ১৪৪২

ঈদে নতুন গানচিত্র

রংবেরং প্রতিবেদক   

১২ মে, ২০২১ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



ঈদে নতুন গানচিত্র

আসিফ আকবর ও সাবরিনা বশির

ঈদ উপলক্ষে বেশ কয়েকটি গান ও গানচিত্র প্রকাশ পেয়েছে, কিছু আছে প্রকাশের অপেক্ষায়। এর মধ্যে আছে বেশ কয়েকটি দ্বৈত গান। তার মধ্যে উল্লেখযোগ্য তিনটি হলো আসিফ আকবর-সাবরিনা বশিরের দ্বৈত গান ‘অভিমান’, লুৎফর হাসান-পুষ্পিতার ‘বৃষ্টির রেলগাড়ি’ ও কুমার শানু-তারান্নুম আফরীনের ‘ভালো আছি ভালোবেসে’। আছে সাব্বির নাসিরের একক গান ‘টান’ও।

‘অভিমান’-এর মিউজিক ভিডিও প্রকাশ পেয়েছে এরই মধ্যে। এতে মডেলও হয়েছেন আসিফ-সাবরিনা। আপন খানের কথা ও সুরে গানটির সংগীতায়োজন করেছেন এমএমপি রনি।

‘ক্ষুদে গানরাজ’ খ্যাত পুষ্পিতা এখন কলেজে পড়ছেন। এবার ঈদে তিনি জুটি বাঁধলেন ‘ঘুড়ি’ খ্যাত লুৎফর হাসানের সঙ্গে। দুজনের প্রথম গান ‘বৃষ্টির রেলগাড়ি’র ভিডিও প্রকাশ পাবে ঈদের দিন, ধ্রুব মিউজিক স্টেশনের ব্যানারে। গানটির কথা ও সুর গায়ক লুৎফর হাসানের, সংগীতায়োজনে জন। গানচিত্রে পুষ্পিতার সঙ্গে অভিনয় করেছেন অন্তু, আছেন লুৎফর হাসানও।

উপমহাদেশের কিংবদন্তি শিল্পী কুমার শানুর সঙ্গে ‘ভালো আছি ভালোবেসে’ গাইলেন প্রবাসী বাংলাদেশি গায়িকা তারান্নুম আফরীন। সোমেশ্বর অলির কথায় গানটির সুর ও সংগীত করেছেন রাজন সাহা। গানচিত্রে মডেল হয়েছেন সুস্মিতা সিনহা ও তুহিন চৌধুরী। ঈদের আগেই গানচিত্রটি প্রকাশ পাবে।

কবি অসীম সাহার কথায় মুরাদ নূরের সুরে সাব্বির নাসিরের ‘টান’-এর ভিডিও শিল্পীর ইউটিউব চ্যানেলে প্রকাশ পেয়েছে ১০ মে। গানচিত্রটি নির্মাণ করেছেন চলচ্চিত্র পরিচালক বদিউল আলম খোকন। মডেল হয়েছেন আশিক চৌধুরী ও শাকিলা পারভীন।