kalerkantho

বৃহস্পতিবার । ১০ আষাঢ় ১৪২৮। ২৪ জুন ২০২১। ১২ জিলকদ ১৪৪২

শোবিজে করোনা

৭ মে, ২০২১ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



শোবিজে করোনা

সেলেনা গোমেজ

সেলেনার যুদ্ধ

 

সামাজিক যোগাযোগ মাধ্যমে ভুয়া খবর নিয়ে বরাবরই সোচ্চার তিনি। গেল বছর বেশ কয়েকবার এ নিয়ে কড়া সমালোচনা করেছিলেন ফেসবুক-টুইটারের। এবার এই জনপ্রিয় গায়িকা মাঠে নেমেছেন কভিড নিয়ে ভুয়া তথ্য বিস্তার রোধে। ‘ভ্যাক্স লাইভ—দ্য কনসার্ট টু রিইউনাইট দ্য ওয়ার্ল্ড’ নামের একটি কনসার্ট উপস্থাপনা করবেন তিনি। এটি মূলত করা হচ্ছে টিকাভীতি কাটাতে এবং করোনা নিয়ে ভুয়া তথ্য সম্পর্কে মানুষকে সচেতন করতে। ‘আমি মানুষকে সঠিক তথ্য দিতে সর্বোচ্চ চেষ্টা করব,’ এক বিবৃতিতে বলেন সেলেনা।

নেগেটিভ পূজা প্রয়াত অজয়

নেগেটিভ হয়েছেন পূজা হেগড়ে। তাঁর জন্য প্রার্থনা করায় ভক্তদের প্রতি জানিয়েছেন কৃতজ্ঞতা। এদিকে করোনায় মারা গেছেন বলিউডের সুপরিচিত এডিটর অজয় শর্মা। ৫ মে দিল্লিতে তাঁর মৃত্যু হয়। অজয় ‘লুডু’, ‘জগ্গা জাসুস’, ‘পেয়ার কা পঞ্চনামা ২’, ‘বন্দিশ ব্যান্ডিটস’-এর মতো জনপ্রিয় সিনেমা ও সিরিজে কাজ করেছেন।

‘রাধে’র লাভ করোনা তহবিলে

ঈদের দিন মুক্তি পাচ্ছে সালমান খানের বহুল আলোচিত ছবি ‘রাধে—ইওর মোস্ট ওয়ান্টেড ভাই’। ছবির অন্যতম প্রযোজকও সালমান। অভিনেতা সিদ্ধান্ত নিয়েছেন ছবির লভ্যাংশের একটি অংশ ব্যয় করা হবে কভিড আক্রান্তদের সহায়তায়। এর মধ্যেই মহারাষ্ট্রে নানা ধরনের ত্রাণ তৎপরতা চালিয়েছে সালমানের ‘বিয়িং হিউম্যান’ ফাউন্ডেশন।

জেমস-জেনিফারের আরজি, মৌনির সাহায্য

ভারতে সাধ্যমতো অনুদান দিতে ভক্তদের আহ্বান জানিয়েছেন হলিউড তারকা জেমস ম্যাকাভয় ও জেনিফার অ্যানিস্টন। ‘ভারতের এখন সাহায্য দরকার, যদি পারেন সাহায্য করুন,’ বলেন ‘এক্স-মেন’ তারকা জেমস। অ্যানিস্টন বলেন, ‘দ্বিতীয় ঢেউ ভারতে বড় ধাক্কা দিয়েছে। এ অবস্থায় সবার সহযোগিতা নিয়ে তহবিল গঠন করতে হবে।’

এদিকে বলিউড অভিনেত্রী মৌনি রায়ও ভক্তদের অনুদান দেওয়ার অনুরোধ করেছেন। একই সঙ্গে করোনা নিয়ে সচেতনতা তৈরিরও আহ্বান জানিয়েছেন। বাঙালি অভিনেত্রী নিজেও অনুদান দিয়েছেন।



সাতদিনের সেরা