kalerkantho

শনিবার । ৫ আষাঢ় ১৪২৮। ১৯ জুন ২০২১। ৭ জিলকদ ১৪৪২

শোবিজে করোনা

৬ মে, ২০২১ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



শোবিজে করোনা

আলমগীর

বাসায় ফিরেছেন আলমগীর

১৮ এপ্রিল করোনায় আক্রান্ত হয়েছিলেন অভিনেতা, প্রযোজক ও পরিচালক আলমগীর। রাজধানীর গ্রিন লাইফ হাসপাতালে চিকিৎসা নিয়েছেন তিনি। গতকাল সুস্থ হয়ে বাসায় ফিরেছেন বলে জানান আলমগীর। তিনি বলেন, ‘আমি সম্পূর্ণ সুস্থ হয়ে বাসায় ফিরেছি। এখন বিশ্রামে থাকার পরামর্শ দিয়েছেন চিকিৎসক। আমিও সেই পরামর্শ মেনে চলতে চেষ্টা করব। আমার জন্য যাঁরা দোয়া করেছেন সবার কাছে কৃতজ্ঞতা প্রকাশ করছি।’

 

রণদীপ ও জ্যাকলিনের সাহায্য

ভারতের অক্সিজেন সংকট দূর করতে ৭০০ অক্সিজেন কনসেনট্রেটরস সংগ্রহের উদ্যোগ নিয়েছে বেসরকারি সংস্থা ‘খালসা এইড’। তাদের এই উদ্যোগে যুক্ত হয়ে অর্থ সহায়তা দিয়েছেন অভিনেতা রণদীপ হুডা। সাহায্যে এগিয়ে এসেছেন জ্যাকলিন ফার্নান্দেজও। কডিভ আক্রান্তদের সাহায্যে চালু করেছেন ‘ওনলি লিভ ওয়ান্স’ ফাউন্ডেশন। এই সংস্থা থেকে নানা ধরনের সমাজকল্যাণমূলক কাজ করা হবে।

 

আক্রান্ত দীপিকাও

৪ মে কভিড পজিটিভ হয়ে হাসপাতালে ভর্তি হন দীপিকা পাড়ুকোনের বাবা প্রকাশ পাড়ুকোন। সঙ্গে অভিনেত্রীর মা উজালা ও বোন আনিশা পাড়ুকোন পজিটিভ হন। গতকাল জানা গেল, আক্রান্ত দীপিকাও। মুম্বাইতে লকডাউন ঘোষণার পর স্বামী রণবীর সিংকে নিয়ে নিজের শহর বেঙ্গালুরুতে যান দীপিকা। রণবীর ফিরলেও তিনি থেকে যান পরিবারের সঙ্গেই। পজিটিভ হওয়ার খবর বিভিন্ন গণমাধ্যম নিশ্চিত করলেও দীপিকা আনুষ্ঠানিকভাবে কিছু জানাননি, তাঁর চিকিৎসা সম্পর্কেও বিস্তারিত জানা যায়নি।

 

ত্রাতা সনু

এক বছর ধরে করোনা আক্রান্তদের নানা সাহায্য-সহযোগিতা করে বাস্তবের নায়ক বনে গেছেন সনু সুদ। ফের তিনি আবির্ভূত হলেন ত্রাতার ভূমিকায়। মঙ্গলবার রাতে বেঙ্গালুরুর একটি হাসপাতালে অক্সিজেনের সংকট দেখা দেয়। ২০ জন রোগীর জীবন সংশয় তৈরি হয়। খবর পেয়ে অভিনেতার ফাউন্ডেশনের লোকজন দ্রুত অক্সিজেনের ব্যবস্থা করে।