kalerkantho

রবিবার । ২৬ বৈশাখ ১৪২৮। ৯ মে ২০২১। ২৬ রমজান ১৪৪২

শোবিজে করোনা

৪ মে, ২০২১ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



শোবিজে করোনা

হৃতিক রোশান

হৃতিকের অনুদান

উইল স্মিথ, শন মেন্ডেসসহ হলিউড তারকারা ভারতের জন্য তহবিল সংগ্রহের উদ্যোগ নিয়েছেন। এখন পর্যন্ত সেই তহবিলে সংগৃহীত হয়েছে তিন কোটি ৩৮ লাখ ডলার। এই তহবিলে অনুদান দিয়েছেন হৃতিক রোশান। তাঁর অবদান ১৫ হাজার ডলার [প্রায় ১২ লাখ ৭৬ হাজার টাকা]।

 

নওয়াজের উপলব্ধি

গেল বছর লকডাউনের পুরোটা সময় নওয়াজউদ্দিন সিদ্দিকী কাটিয়েছেন গ্রামের বাড়িতে। নিজেদের ক্ষেতখামারে চাষবাস নিয়েই ব্যস্ত ছিলেন। দীর্ঘদিন প্রকৃতির সান্নিধ্যে থেকে অভিনেতার উপলব্ধি, ‘আমরা কত অপ্রয়োজনীয় বিষয় নিয়ে মেতে ছিলাম, কভিড আমাদের সে শিক্ষাই দিচ্ছে। অনেক ফালতু জিনিস নিয়ে আমরা ব্যস্ত, কিন্তু করোনা আমাদের প্রকৃত চিত্র তুলে ধরেছে।’

 

সংকটাপন্ন রাজীব সেরে উঠছেন রণধীর

পরিচিত চলচ্চিত্র সমালোচক রাজীব মাসান্দ করোনায় আক্রান্ত হয়েছেন। গতকাল তাঁকে মুম্বাইয়ের কোকিলাবেন ধিরুভাই আম্বানি হাসপাতালে ভর্তি করা হয়েছে। জানা গেছে, তাঁর অবস্থা সংকটাপন্ন। তবে একই হাসপাতালে ভর্তি অভিনেতা রণধীর কাপুরের অবস্থা ভালোর দিকে। নিবিড় পরিচর্যা কেন্দ্র থেকে বেডে দেওয়া হয়েছে তাঁকে।

 

রাভিনা ও দীপিকার আরজি

ভারতে টিকা নিয়ে আছে নানা কুসংস্কার। সেসব দূরে ঠেলে দ্রুত যোগ্য সবাইকে টিকা নেওয়ার আহ্বান রাভিনা ট্যান্ডনের। ‘অবশ্যই টিকা নেওয়াটা জরুরি। এটা আপনাকে ও আপনার পরিবারকে অনেকটা সুরক্ষিত রাখবে,’ বলেন তিনি। রাভিনা নিজেই কিছুদিন আগে প্রথম ডোজ নিয়েছেন।

এদিকে মানসিক স্বাস্থ্য নিয়ে সব সময়ই সরব দীপিকা পাড়ুকোন শরীরের সঙ্গে মনকেও গুরুত্ব দিতে বলেছেন। ইনস্টাগ্রামে মানসিক স্বাস্থ্য পরামর্শের নম্বর শেয়ার করে ভক্তদের উদ্দেশে লিখেছেন, ‘আপনারা একা নন।’



সাতদিনের সেরা