kalerkantho

বুধবার । ৫ জ্যৈষ্ঠ ১৪২৮। ১৯ মে ২০২১। ৬ শাওয়াল ১৪৪

শোবিজে করোনা

২২ এপ্রিল, ২০২১ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



শোবিজে করোনা

প্রিয়াঙ্কা চোপড়া

প্রয়াত কিশোর নন্দলস্কর

করোনায় মারা গেলেন মারাঠি ছবির জনপ্রিয় অভিনেতা কিশোর নন্দলস্কর। ‘খাকি’, ‘বাস্তব—দ্য রিয়ালিটি’, ‘সিংঘম’, ‘সিম্বা’ ইত্যাদি বলিউড ছবিতেও দেখা গেছে তাঁকে। পরিবার সূত্রে জানা গেছে ১৪ এপ্রিল কভিড পজিটিভ হওয়ার পরই মুম্বাইয়ের একটি চিকিৎসাকেন্দ্রে রাখা হয় কিশোরকে। গতকাল সেখানেই মৃত্যু হয় তাঁর।

 

সতর্ক হওয়ার আহ্বান প্রিয়াঙ্কা ও ইমরানের

করোনার দ্বিতীয় ঢেউয়ে বিপর্যস্ত ভারত। সবচেয়ে খারাপ অবস্থা মুম্বাইয়ের। এবার তাই মানুষকে আরো বেশি সতর্ক হওয়ার আহ্বান জানালেন ইমরান হাশমি। ‘এবার পরিস্থিতি সত্যিই খুব খারাপ, সবাইকে দায়িত্ব নিতে হবে।’

ভারত সরকার সম্প্রতি সিদ্ধান্ত নিয়েছে ১৮ বছরের বেশি সবাইকে টিকার আওতায় আনার। সরকারের এই সিদ্ধান্তকেও স্বাগত জানিয়েছেন ইমরান। একই সুরে কথা বলেছেন প্রিয়াঙ্কা চোপড়া। সবাইকে যতটা সম্ভব ঘরে থাকতে অনুরোধ করেছেন তিনি।

 

সচেতনতার জন্য টুইটারে

কিছুদিন আগেই তাপসী পান্নু জানিয়েছিলেন সামাজিক যোগাযোগ মাধ্যম ক্রমেই ‘বিষাক্ত’ হয়ে পড়ছে। দ্রুতই টুইটার ছাড়বেন তিনি। তবে আপাতত মত বদল করেছেন তিনি। কারণ করোনা মহামারি।

‘টাইমস অব ইন্ডিয়া’কে তাপসী বলেন, ‘এখন আসলে সবাইকে সাহায্য করতে হবে। এই কঠিন পরিস্থিতিতে যতটা সম্ভব একে অন্যের পাশে দাঁড়াতে হবে।’

 

শুটিং পেছানোয় খুশি

শুটিং পেছালে তারকাদের ভীষণ মন খারাপ হয়। কারণ একবার পেছালে আবার সময় বের করা মুশকিল। তবে করোনা বাস্তবতায় শুটিং পেছানোয় খুশি অজয় দেবগন, সিদ্ধার্থ মালহোত্রা, রাকুলপ্রীত সিং। তিনজনেরই এখন ‘মে ডে’ ছবির শুটিংয়ে অংশ নেওয়ার কথা ছিল। কিন্তু করোনা সংক্রমণ বাড়ায় সেটা স্থগিত করা হয়েছে। এই সিদ্ধান্তে তিন তারকাই স্বস্তি প্রকাশ করেছেন।



সাতদিনের সেরা