kalerkantho

শনিবার । ২৫ বৈশাখ ১৪২৮। ৮ মে ২০২১। ২৫ রমজান ১৪৪২

শোবিজে করোনা

১৬ এপ্রিল, ২০২১ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



শোবিজে করোনা

আলিয়া ভাট

নেগেটিভ আলিয়া

প্রেমিক রণবির কাপুরের কয়েক দিন পরেই করোনা পজিটিভ হয়েছিলেন আলিয়া ভাট। অবেশেষে নেগেটিভ হলেন অভিনেত্রী। ১৪ এপ্রিল ইনস্টাগ্রামে ছবি দিয়ে তিনি লিখেছেন, ‘এটাই একমাত্র নেগেটিভ, যা ভালো।’ ‘গাঙ্গুবাঈ কাথিওয়াড়ি’র কিছু অংশের দৃশ্যের শুটিং বাকি। দ্রুতই সেটা শেষ করার কথা আলিয়ার।

 

সচেতনতার দায়িত্ব নিতে চান সোনাক্ষী

১০০ কোটিরও বেশি জনসংখ্যার দেশ ভারত। সেখানে সবাইকে করোনা থেকে সুরক্ষার বার্তা পৌঁছানো, ক্ষতিগ্রস্তদের আর্থিক সাহায্য করা সরকারের একার পক্ষে কঠিন। সোনাক্ষী সিনহা মনে করেন, এসব ক্ষেত্রে তারকারা বড় ভূমিকা রাখতে পারেন। ‘আমার মনে হয়, তারকারা পার্থক্য গড়ে দিতে পারে। কারণ মানুষ চলচ্চিত্র তারকাদের পছন্দ করে, বিশ্বাস করে। তাই আমাদের উচিত মানুষকে সচেতন করা’, বলেন সোনাক্ষী।

 

পরিবারসহ আক্রান্ত রাহুল

সপরিবারে কারেনায় আক্রান্ত ‘আশিকী’ তারকা রাহুল রায়। সামাজিক যোগাযোগ মাধ্যমে অভিনেতা জানান, দিল্লিতে যাওয়ার জন্য নিয়ম মেনে ৭ এপ্রিল কভিড টেস্ট করেন। তাঁকে অবাক করে পরিবারের সবার ফল পজিটিভ আসে! ‘আমাদের কারো লক্ষণ ছিল না। তার পরও পজিটিভ। এর পর থেকে আমরা বাড়িতেই স্বেচ্ছানির্বাসনে আছি’, বলেন রাহুল।

 

সুইফটের সাহায্য

গেল এক বছরে বিভিন্ন সময়ে টেইলর সুইফট সাহায্য করেছেন করোনাযুদ্ধে নেতৃত্ব দেওয়া চিকিৎসক, হাসপাতাল, দুস্থ পরিবার ও শিশুদের। এবার গায়িকা সাহায্য করলেন ব্রিট্টা থমসন নামের এক নার্সকে। সাহায্য পাঠিয়ে সুইফট লিখেছেন, ‘আমি ব্যক্তিগতভাবে তোমাকে ধন্যবাদ দিতে চাই। তুমি অন্যদের সাহায্য করতে গিয়ে নিজের জীবনকেই ঝুঁকিতে ফেলেছ।’ উত্তরে থমসনও কৃতজ্ঞতা জানান সুইফটকে।

 

সেলেনার কনসার্ট

করোনা প্রতিষেধক নিতে মানুষকে উৎসাহিত করতে ভার্চুয়াল কনসার্ট উপস্থাপনা করবেন সেলেনা গোমেজ। গ্লোবাল সিটিজেন চার্টারের উদ্যোগে কনসার্টটি হবে ৮ মে। সেখানে অংশ নেবেন হার, জেনিফার লোপেজসহ জনপ্রিয় তারকারা। এক বিবৃতিতে সেলেনা জানিয়েছেন, এমন একটি উদ্যোগের সঙ্গে থাকতে পেরে তিনি গর্বিত। ৮ মে [বাংলাদেশ সময় ৯ মে সকাল ৬টা] কনসার্টটি সরাসরি দেখা যাবে ইউটিউবে।



সাতদিনের সেরা