kalerkantho

সোমবার । ৬ বৈশাখ ১৪২৮। ১৯ এপ্রিল ২০২১। ৬ রমজান ১৪৪২

শোবিজে করোনা

৮ এপ্রিল, ২০২১ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



শোবিজে করোনা

আক্রান্ত চয়নিকা

কভিড পজিটিভ হয়েছেন পরিচালক চয়নিকা চৌধুরী। কোনো লক্ষণ না থাকলেও ৫ এপ্রিল কভিড ১৯ টেস্টে ফল পজিটিভ আসে। এ জন্য গতকাল তাঁর নাটকের শুটিং শুরু হওয়ার কথা থাকলেও সেটা বাতিল করতে হয়েছে বলে জানান তিনি।

 

পজিটিভ হয়েও বাড়িতে আবুল হায়াত মিমির অপেক্ষা

কভিড পজিটিভ হওয়ার পর এখনো নেগেটিভ হননি আবুল হায়াত। তবে শারীরিক অবস্থা আগের চেয়ে অনেক ভালো হওয়ায় ৬ এপ্রিল সন্ধ্যায় বাসায় ফিরেছেন অভিনেতা। নেগেটিভ ফল না আসা পর্যন্ত বাড়িতেই আইসোলেশনে থাকবেন।

অবস্থার উন্নতি হয়েছে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয় হাসপাতালে চিকিৎসাধীন অভিনেত্রী আফসানা মিমিরও। নেগেটিভ ফল পেলেই বাসায় ফিরবেন।

 

আক্রান্ত ক্যাট

ভিকি কৌশল কভিড পজিটিভ হওয়ার কয়েক ঘণ্টা পর জানা গেলে আক্রান্ত হয়েছেন তাঁর কথিত প্রেমিকা ক্যাটরিনা কাইফও। অভিনেত্রী নিজেই এক পোস্টে জানিয়েছেন এ তথ্য। আপাতত বাড়িতেই স্বেচ্ছাবন্দি থেকে চিকিৎসা নিচ্ছেন তিনি। এদিকে কভিড পজিটিভ হওয়ার খবর দেওয়ার পর ভক্তদের প্রার্থনা ও শুভ কামনা পেয়ে আপ্লুত ভূমি পেদনেকর সবাইকে ধন্যবাদ জানিয়েছেন।

 

অক্ষয়ের জন্য টুইঙ্কলের কবিতা

দিন কয়েক আগেই করোনা আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন অক্ষয় কুমার। তাঁকে উৎসর্গ করে কবিতা লিখেছেন স্ত্রী টুইঙ্কল খান্না। মূলত চলতি সময়ের অনিশ্চয়তার কথাই উঠে এসেছে তাঁর লেখায়।

 

মন্তব্য



সাতদিনের সেরা