kalerkantho

শুক্রবার । ৩ বৈশাখ ১৪২৮। ১৬ এপ্রিল ২০২১। ৩ রমজান ১৪৪২

নেটফ্লিক্সের ৪১ প্রজেক্ট

আছেন সত্যজিৎ অভিষেক মাধুরী, রাভিনার

রংবেরং ডেস্ক   

৫ মার্চ, ২০২১ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



আছেন সত্যজিৎ অভিষেক মাধুরী, রাভিনার

২০২১ সালের ৪১টি নতুন প্রজেক্ট ঘোষণা করেছে নেটফ্লিক্স। ৩ মার্চ ঘোষণা করা নতুন প্রজেক্টের মধ্যে রয়েছে ১৩টি চলচ্চিত্র, ১৫টি সিরিজ, চারটি তথ্যচিত্র, ছয়টি কমেডি শো ও তিনটি রিয়ালিটি শো। আছে জনপ্রিয় সিরিজের নতুন সিজনও।

প্রচারের অপেক্ষায় থাকা সিরিজগুলোর মধ্যে প্রথমেই উল্লেখ করা যায় ‘রে’র কথা। সত্যজিৎ রায়ের চারটি ছোট গল্প অবলম্বনে অ্যান্থলজি ছবি, যার একটি পরিচালনা করেছেন সৃজিত মুখোপাধ্যায়। ‘রে’-তে অভিনয় করেছেন মনোজ বাজপাই, আলী ফজল, কে কে মেনন, রাধিকা মদন, গজরাও রাও প্রমুখ। ঘোষিত প্রজেক্টগুলোর মধ্যে আছে মাধুরী দীক্ষিত ও রাভিনা ট্যান্ডনের কাজও। দুজনেরই ওয়েব অভিষেক হবে এ বছর। মাধুরী আছেন মিস্ট্রি-থ্রিলার সিরিজ ‘ফাইন্ডিং অনামিকা’য়। এখানেও তিনি করেছেন এক বড় তারকার চরিত্র, যে হঠাৎই গায়েব হয়ে যায়। এই সিরিজে আরো আছেন সঞ্জয় কাপুরও। 

সুপার ন্যাচারাল ক্রাইম থ্রিলার ‘আরণ্যক’-এ পুলিশ চরিত্রে দেখা যাবে রাভিনাকে। বিনয় ওয়াইকুলের সিরিজে আরো আছেন পরমব্রত চট্টোপাধ্যায়। এ ছাড়া অন্য নতুন ছবির তালিকায় আছে তাপসী পান্নুর ‘হাসিন দিলরুবা’, আর মাধবন-সুরভিন চাওলার ‘ডিকাপলড’, কার্তিক আরিয়ানের ‘ধামাকা’ ইত্যাদি। প্রযোজনা শুরুর পর থেকে দারুণ সব সিনেমা-সিরিজ দিয়ে প্রশংসিত আনুশকা শর্মা। এ বছর নেটফ্লিক্সের জন্য তৈরি করেছেন নতুন সিরিজ ‘মাই’। যেখানে দেখা যাবে রাইমা সেনকে।

এ ছাড়া আসবে জনপ্রিয় সিরিজ ‘দিল্লি ক্রাইম’, ‘মাসাবা মাসাবা’, ‘কোটা ফ্যাক্টরি’র দ্বিতীয় সিজন। ছবি-সিরিজ ছাড়াও নেটফ্লিক্স চমক দেখিয়েছে রিয়ালিটি শোতে। প্রথমবারের মতো ওয়েবে কাজ করেছেন কপিল শর্মা। মুক্তি পাবে তাঁর নতুন শো ‘কপিল শর্মা স্পেশাল’।

সূত্র : এনডিটিভি

মন্তব্য