kalerkantho

শনিবার । ১৪ ফাল্গুন ১৪২৭। ২৭ ফেব্রুয়ারি ২০২১। ১৪ রজব ১৪৪২

হলিউডে চোখ

রংবেরং ডেস্ক   

২৩ জানুয়ারি, ২০২১ ০০:০০ | পড়া যাবে ১ মিনিটে



হলিউডে চোখ

দীপিকা পাড়ুকোন

২০১৭ সালে দীপিকা পাড়ুকোনের প্রথম হলিউড ছবি ‘এক্সএক্সএক্স—দ্য রিটার্ন অব জেন্ডার কেজ’ মুক্তি পায়। বক্স অফিসে দারুণ ব্যবসাসফল হলেও এরপর আর হলিউডের ছবিতে দেখা যায়নি ভারতীয় এই অভিনেত্রীকে। তবে এখন নিয়মিত হলিউডে কাজ করতে চান ভারতীয় অভিনেত্রী। এ জন্য হলিউডের অন্যতম প্রতিষ্ঠিত ট্যালেন্ট এজেন্সি ‘আইসিএম পার্টনারস’-এর সঙ্গে চুক্তি করেছেন দীপিকা। অভিনেত্রীর পক্ষ থেকে কিছু না জানানো হলেও বিভিন্ন সূত্রের বরাত দিয়ে চুক্তির খবর নিশ্চিত করেছে সিনেমাবিষয়ক জনপ্রিয় অলনাইন ‘ডেডলাইন’।

তারা প্রতিবেদনে জানিয়েছে, এ পর্যন্ত নানা ঘরানার ৩০টির বেশি ছবিতে অভিনয় করেছেন দীপিকা। যার মধ্যে তিনটি ভারতের সর্বকালের সেরা ব্যবসাসফল ছবির তালিকার সেরা দশে আছে। সত্য ঘটনা অবলম্বনে গ্লামারহীন ‘ছপাক’-এ তাঁকে যেমন দেখা গেছে, তেমনি দেখা গেছে ‘পদমাবৎ’-এর ঐতিহাসিক চরিত্র ‘পদ্মাবতী’ রূপেও। শৈল্পিক ও বাণিজ্যিক দুই ধরনের ছবিতেই সফল তিনি। ২০২১ সালে তাঁর অন্তত তিনটি ছবি মুক্তি পাওয়ার কথা।

এদিকে ‘আইসিএম পার্টনারস’-এর সঙ্গে চুক্তির খবরে উচ্ছ্বসিত অভিনেত্রীর ভক্তরা। দ্রুতই হলিউডে দীপিকার নতুন ছবি বা সিরিজের খবর শোনার অপেক্ষায় তারা।

সূত্র : ডেডলাইন

মন্তব্য



সাতদিনের সেরা