kalerkantho

শনিবার । ১৪ ফাল্গুন ১৪২৭। ২৭ ফেব্রুয়ারি ২০২১। ১৪ রজব ১৪৪২

পূজার বছর

রংবেরং ডেস্ক   

১৬ জানুয়ারি, ২০২১ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



পূজার বছর

পূজা হেগড়ের প্রথম হিন্দি ছবি ‘মহেঞ্জোদারো’ সুপারফ্লপ হলেও দক্ষিণে তিনি দারুণ সফল। সেখানে তাঁর ‘আলা ভাইকুনথাপুরামুলা’, ‘রাঙ্গাস্থালাম’ সুপারহিট। তবে আগের সব সাফল্য সম্ভবত এ বছর ছাড়িয়ে যাবেন পূজা। এ বছর শেষে ভারতের সবচেয়ে সফল অভিনেত্রী হলেও আশ্চর্য হওয়ার কিছু থাকবে না। এ বছর তাঁর মুক্তির অপেক্ষায় থাকা পাঁচটি ছবির কথা বললেই বিষয়টি খোলাসা হবে। সালমান খানের সঙ্গে ‘কাভি ঈদ কাভি দিওয়ালি’, রণবীর সিংয়ের সঙ্গে ‘সার্কাস’, প্রভাসের ‘রাধে শ্যাম’, অখিল আক্কেনেনির ‘মোস্ট এলিজিবল ব্যাচেলর’-এ দেখা যাবে পূজাকে। এ ছাড়া আছে জনপ্রিয় তামিল পরিচালক রাধা কিশোর কুমারের নাম ঠিক না হওয়া একটি ছবি। এই পাঁচ ছবির সব কটিই বড় বাজেটের, তিনটিতে আছেন সালমান, প্রভাস, রণবীরের মতো বড় তারকা। সমালোচকরা তাই এই বছরটিকে দেখছেন পূজার ক্যারিয়ারের বাঁকবদলের বছর হিসেবে।

অভিনেত্রী নিজেও তাই ২০২১ নিয়ে ভীষণ রোমাঞ্চিত, ‘আমি খুবই উত্তেজিত। আমার মুক্তির অপেক্ষায় থাকা ছবিগুলোর তালিকা দেখলে মনে হয় এর চেয়ে ভালো আর কী হতে পারত! এ বছর বিভিন্ন ভাষায় ছবি করেছি, যা নিশ্চিতভাবে আমাকে আরো বেশি দর্শকের কাছে পৌঁছতে সাহায্য করবে।’

মুম্বাইয়ে জন্ম হলেও পূজার শিকড় কর্ণাটক রাজ্যে। হিন্দি, ইংরেজি ছাড়াও কন্নড়, তুলু ও তামিল ভাষা অনর্গল বলতে পারেন অভিনেত্রী।

সূত্র : মিডডে

মন্তব্য



সাতদিনের সেরা