kalerkantho

রবিবার । ১০ মাঘ ১৪২৭। ২৪ জানুয়ারি ২০২১। ১০ জমাদিউস সানি ১৪৪২

সীতা হবেন কৃতি

রংবেরং ডেস্ক   

৩০ নভেম্বর, ২০২০ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



সীতা হবেন কৃতি

কৃতি শ্যানন

ক্যারিয়ারের শুরু থেকেই নানা বৈচিত্র্যময় চরিত্র করে চমকে দিয়েছেন কৃতি শ্যানন। ‘বেরেলি কি বরফি’তে তিনি হয়েছেন ‘পাশের বাড়ির মেয়ে’। মুক্তির অপেক্ষায় থাকা ‘মিমি’তে তাঁকে দেখা যাবে অন্তঃসত্ত্বা নারীর চরিত্রে। এবার অভিনেত্রী বাগিয়েছেন সীতার চরিত্র। দক্ষিণী ছবি ‘আদিপুরুষ’-এর চরিত্রটি তৈরি হবে ‘রামায়ণ’-এর প্রধান কেন্দ্রীয় নারী ‘সীতা’র প্রেরণায়। ছবির প্রযোজনা সংস্থা বা কৃতি খবরটি নিয়ে মুখ না খুললেও বিভিন্ন সূত্রের বরাত দিয়ে খবরটি নিশ্চিত করেছেন ‘মুম্বাই মিরর’।

ছবির একটি সূত্র জানিয়েছে, ‘অন্য অনেক অভিনেত্রীর মতো সীতার চরিত্রে অভিনয় কৃতি শ্যাননেরও স্বপ্ন। প্রস্তাব পাওয়া মাত্রই তিনি রাজি হয়েছেন।’

কৃতির আগে সীতা চরিত্রে আনুশকা শর্মা, আনুশকা শেঠি, কীর্তি সুরেশ, কিয়ারা আদভানির অভিনয়ের কথা শোনা গিয়েছিল। সবাইকে পেছনে ফেলে শেষ পর্যন্ত চূড়ান্ত হলেন কৃতি। প্রভাস অভিনীত বড় বাজেটের ছবিটির শুটিং শুরু হবে জানুয়ারিতেই। বেশির ভাগ শুটিং হবে স্টুডিওতে। ছবিতে গুরুত্বপূর্ণ ভূমিকা থাকবে ভিজ্যুয়াল ইফেক্টসের। যে কাজটি করবেন ‘অবতার’, ‘স্টার ওয়ারস’ ছবির ইফেক্টসের কাজ করা টিম। ছবিটিতে প্রধান খল চরিত্র ‘রাবণ’ করবেন সাইফ আলী খান। ‘আদিপুরুষ’ মুক্তি পাবে ২০২২ সালের ১১ আগস্ট।

 

সূত্র : হিন্দুস্তান টাইমস

মন্তব্য



সাতদিনের সেরা