kalerkantho

বৃহস্পতিবার । ১৪ মাঘ ১৪২৭। ২৮ জানুয়ারি ২০২১। ১৪ জমাদিউস সানি ১৪৪২

আমেরিকান মিউজিক অ্যাওয়ার্ডস

সুইফটের হ্যাটট্রিক

রংবেরং ডেস্ক   

২৪ নভেম্বর, ২০২০ ০০:০০ | পড়া যাবে ১ মিনিটে



সুইফটের হ্যাটট্রিক

আমেরিকান মিউজিক অ্যাওয়ার্ডসের শীর্ষ পুরস্কার জেতা একরকম নিয়মই বানিয়ে ফেলেছেন টেইলর সুইফট। এবার নিয়ে টানা তিনবার জিতলেন ‘আর্টিস্ট অব দ্য ইয়ার’ পুরস্কার। এ ছাড়া ‘ফেভারিট মিউজিক ভিডিও’ ও ‘ফেভারিট ফিমেল আর্টিস্ট—পপ-রক’ পুরস্কারও গেছে তাঁর ঘরেই। সব মিলিয়ে দ্য উইকেন্ড ও ড্যান প্লাস শের সঙ্গে যৌথভাবে আসরের সর্বোচ্চ তিন পুরস্কার জিতেছেন সুইফট। তবে পূর্বনির্ধারিত রেকর্ডিংয়ে ব্যস্ত থাকায় পুরস্কার নিতে হাজির হতে পারেননি গায়িকা। তাঁর এই সাফল্য মূলত লকডাউনে মুক্তি পাওয়া অষ্টম স্টুডিও অ্যালবাম ‘ফোকলোর’-এর জন্য। সপ্তম অ্যালবাম ততটা সাফল্য না পেলেও এটি দিয়ে সব পুষিয়ে দিয়েছেন গায়িকা। এ বছর মুক্তি পাওয়া অ্যালবামগুলোর মধ্যে সবচেয়ে বেশি বিক্রি হয়েছে ‘ফোকলোর’।

সুইফট ছাড়া আসরের অন্য গুরুত্বপূর্ণ পুরস্কারের মধ্যে ‘ফেভারিট মেল আর্টিস্ট—পপ-রক’ জিতেছেন জাস্টিন বিবার, সেরা ব্যান্ড হয়েছে বিটিএস। সেরা নবাগত শিল্পী হয়েছেন মার্কিন র‌্যাপার ডোজা ক্যাট।

এবারের আমেরিকান মিউজিক অ্যাওয়ার্ডস হয়েছে ২২ নভেম্বর রাতে [বাংলাদেশ সময় ২৩ নভেম্বর ভোর]। লস অ্যাঞ্জেলেসের মাইক্রোসফট থিয়েটারে অনুষ্ঠিত অনুষ্ঠানটি উপস্থাপনা করেন অভিনেত্রী তারাজি পি হেনসন।

সূত্র : বিলবোর্ড

মন্তব্য



সাতদিনের সেরা