kalerkantho

শনিবার । ১৩ অগ্রহায়ণ ১৪২৭। ২৮ নভেম্বর ২০২০। ১২ রবিউস সানি ১৪৪২

টিভি হাইলাইটস

২৪ অক্টোবর, ২০২০ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



টিভি হাইলাইটস

সিঁথির অতিথি

সিঁথির অতিথি কবিতা কৃষ্ণমূর্তি

আজ রাত ১১টায় মাছরাঙা টেলিভিশনে প্রচারিত হবে বিশেষ অনুষ্ঠান ‘সিঁথির অতিথি’। সংগীতশিল্পী সিঁথি সাহার উপস্থাপনায় সাপ্তাহিক এই অনুষ্ঠানে থাকেন দেশ-বিদেশের জনপ্রিয় একজন সংগীতশিল্পী। আজকের অতিথি উপমহাদেশের প্রখ্যাত সংগীতশিল্পী কবিতা কৃষ্ণমূর্তি। আলাপনের বেশ কিছু গান গেয়ে শোনাবেন তিনি। গ্রন্থনায় রিয়াদ শিমুল।

 

ইন্ডিয়াজ বেস্ট ডান্সার

জনপ্রিয় রিয়ালিটি শো ‘ইন্ডিয়াজ বেস্ট ডান্সার’-এ আজকের তারকা অতিথি রাজকুমার রাও ও নুসরাত ভারুচা। তাঁদের নতুন ছবি ‘ছালাং’-এর প্রচার উপলক্ষে অনুষ্ঠানে এসেছিলেন তাঁরা। এ ছাড়া নিয়মিত বিচারক মালাইকা অরোরা, নোরা ফাতেহি, গীতা কাপুর, টেরেন্স লুইস তো ছিলেনই। দেখা যাবে রাত ৮টা ৩০ মিনিটে।

চলচ্চিত্র

ডন অউর ডক্টর : অভিনয়ে নাগার্জুনা আক্কিনেনি, নানি, রেশমিকা মান্দানা। দুপুর ৩টা ৪২ মিনিট, অ্যান্ড পিকচার্স।

গল্পসূত্র : এম কে দাস খুবই সৎ ডাক্তার। একবার তার রোগী হয়ে আসে শহরের কুখ্যাত গ্যাংস্টার দেবা। আশ্চর্যজনকভাবে ডাক্তার ও গ্যাংস্টারের গভীর বন্ধুত্ব হয়। এরপর কী হয় তা নিয়ে গল্প।

 

অন্তর্জাল

সোফিয়া কপোলার মুখোমুখি

২৩ অক্টোবর অ্যাপল টিভি প্লাসে প্রিমিয়ার হয়েছে সোফিয়া কপোলার নতুন ছবি ‘অন দ্য রকস’। বাবা-মেয়ের সম্পর্ক নিয়ে ছবিটিতে প্রধান দুই চরিত্রে আছেন বিল মার্ফি, রাশিদা জোন্স। এ উপলক্ষে সমালোচক রাজীব মাসান্দের ইউটিউব চ্যানেলে সাক্ষাৎকার দিয়েছেন সোফিয়া কপোলা ও রাশিদা জোন্স।

মন্তব্য



সাতদিনের সেরা