kalerkantho

মঙ্গলবার । ১৬ অগ্রহায়ণ ১৪২৭। ১ ডিসেম্বর ২০২০। ১৫ রবিউস সানি ১৪৪২

টিভি হাইলাইটস

২২ অক্টোবর, ২০২০ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



টিভি হাইলাইটস

‘তোমায় গান শোনাব’ অনুষ্ঠানে গাইবেন ইয়াসমিন মুশতারী

তোমায় গান শোনাব

রাত ১১টায় মাছরাঙা টেলিভিশনে রয়েছে সরাসরি গানের অনুষ্ঠান ‘তোমায় গান শোনাব’। আজ গান পরিবেশন করবেন নজরুলগীতিশিল্পী ইয়াসমিন মুশতারী। দুই ঘণ্টা ব্যাপ্তির বৈঠকি ঘরানার এ অনুষ্ঠানে নিজের পছন্দ ও দর্শকের অনুরোধের গান শোনাবেন তিনি। পাশাপাশি বলবেন নিজের জীবন ও সংগীতভাবনার কথা। উপস্থাপনা কৌশিক শংকর দাশ।

 

ল লেস আইল্যান্ড

প্রচলিত সামাজিক জীবন ছেড়ে কেউ কেউ স্বেচ্ছায় বেছে নিয়েছেন আলাস্কার কঠিন জীবন। প্রায় জনমানবহীন দ্বীপে কেমন কাটছে তাঁদের জীবন? এই নিয়েই এ তথ্যচিত্র। আজকের পর্ব প্রচারিত হবে বিকেল ৫টা ৩০ মিনিটে।


চলচ্চিত্র

ফাইন্ডিং ডোরি : অ্যানিমেশন ছবি। পরিচালনা অ্যান্ড্রু স্ট্যান্টন ও অ্যাঙ্গাস ম্যাকলেইন। সন্ধ্যা ৭টা ৪৫ মিনিট, স্টার মুভিজ।

গল্পসূত্র : ক্যালিফোর্নিয়া উপকূলে নীল মাছ ডোরির সঙ্গে দীর্ঘদিন পর দেখা হয় বন্ধু নিমো আর মারলিনের। ডোরির মনে পড়ে শৈশবের কথা। মা-বাবার কাছ থেকে বিচ্ছিন্ন হয়ে গিয়েছিল। ফের মা-বাবাকে খুঁজতে বের হয় ডোরি। কিন্তু সমস্যা একটাই—১০ সেকেন্ড পরপর আগের ঘটনা ভুলে যায় সে!


অন্তর্জাল

দময়ন্তী

দময়ন্তী ঠিক গোয়েন্দা নন, পেশায় ইতিহাসের অধ্যাপক। কিন্তু রহস্যের গন্ধ পেলে কৌতূহলী হয়ে পড়েন। তাঁকে নিয়েই ওয়েব সিরিজ ‘দময়ন্তী’। আজ রাতে হইচইতে মুক্তি পাবে সিরিজটি। যেখানে প্রধান ভূমিকায় দেখা যাবে তুহিনা দাসকে। পরিচালনায় অরিত্র সেন ও রোহন ঘোষ।

মন্তব্য



সাতদিনের সেরা