kalerkantho

শুক্রবার । ১৪ কার্তিক ১৪২৭। ৩০ অক্টোবর ২০২০। ১২ রবিউল আউয়াল ১৪৪২

টিভি হাইলাইটস

১৯ অক্টোবর, ২০২০ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



টিভি হাইলাইটস

ধারাবাহিক ‘৪২০’-এর একটি দৃশ্য

ধারাবাহিক ৪২০

 

চ্যানেল আইয়ে প্রতি সোম, বুধ ও বৃহস্পতিবার রাত ৮টায় প্রচারিত হচ্ছে জনপ্রিয় ধারাবাহিক নাটক ‘৪২০’। মোস্তফা সরয়ার ফারুকীর পরিচালনায় এতে অভিনয় করেছেন মোশাররফ করিম, নুসরাত ইমরোজ তিশা, মারজুক রাসেল, সোহেল খান, লুত্ফর রহমান জর্জ প্রমুখ।

 

সাথ নিভানা সাঁথিয়া ২

২০১০ সালে প্রচারিত জনপ্রিয় ড্রামা সিরিয়ালের দ্বিতীয় সিজন আজ থেকে প্রচার শুরু হচ্ছে। দেখা যাবে রাত ৯টা ৩০ মিনিটে। বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন স্নেহা জৈন, হর্ষ নাগর, দেবলিনা ভট্টাচার্য প্রমুখ।

চলচ্চিত্র

কং-স্কাল আইল্যান্ড : অভিনয়ে টম হিডলস্টোন, স্যামুয়েল এল জ্যাকসন, ব্রি লারসন। পরিচালনায় জর্ডান ভোট-রবার্টস। দুপুর ১টা ৭ মিনিট, সনি পিক্স।

 

গল্পসূত্র : ১৯৭৩ সাল। দক্ষিণ প্রশান্ত মহাসাগরে একটি দ্বীপের সন্ধান মিলেছে। রহস্যময় এই দ্বীপ সম্পর্কে কোথাও কোনো তথ্য নেই। যুক্তরাষ্ট্র সরকার এই দ্বীপ সম্পর্কে বিস্তারিত জানতে একটি গোপন মিশন পাঠায়। দ্বীপে পৌঁছানোর সঙ্গে সঙ্গে বিপদে পড়ে সেই মিশনের অভিযাত্রীরা। বিশাল গরিলা আক্রমণ করে বসে তাদের। প্রাণ বাঁচাতে মরণপণ লড়াইয়ে নামে অভিযাত্রীরা।

 

অন্তর্জাল

পুথাম পুধু কালাই

সুধা কংগ্রা, গৌতম মেনন, সুহাসিনী মণিরত্নম, রাজীব মেনন ও কার্তিক সুববারাজ—জনপ্রিয় পাঁচ তামিল পরিচালকের অ্যান্থলজি ছবিটি ১৬ অক্টোবর মুক্তি পেয়েছে অ্যামাজন প্রাইম ভিডিওতে। লকডাউন মানুষের সম্পর্কের ক্ষেত্রে কী প্রভাব ফেলেছে, তা নিয়েই আলাদাভাবে পাঁচটি ছোট ছবি তৈরি করেছেন পাঁচ পরিচালক। এগুলোতে অভিনয় করেছেন জয়রাম, শ্রুতি হাসান প্রমুখ।

মন্তব্য