kalerkantho

সোমবার । ১০ কার্তিক ১৪২৭। ২৬ অক্টোবর ২০২০। ৮ রবিউল আউয়াল ১৪৪২

টিভি হাইলাইটস

১৮ অক্টোবর, ২০২০ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



টিভি হাইলাইটস

‘স্মৃতির আল্পনা আঁকি’ ধারাবাহিক

আজ থেকে স্মৃতির আল্পনা আঁকি

এটিএন বাংলায় আজ থেকে শুরু হচ্ছে নতুন ধারাবাহিক নাটক ‘স্মৃতির আল্পনা আঁকি’। রবিবার থেকে বৃহস্পতিবার রাত ৯টা ২০ মিনিটে প্রচারিত হবে এটি। ড. মাহফুজুর রহমানের উপন্যাস অবলম্বনে ধারাবাহিকটির সংলাপ ও নাট্যরূপ দিয়েছেন মাসুদুল হাসান শাওন, পরিচালনায় মুরাদ পারভেজ। অভিনয়ে নিলয় আলমগীর, হিমি, শিপন মিত্র, সুস্মি আহসান, আরমান পারভেজ মুরাদ, আইরিন তানি, ওয়াহিদা মল্লিক জলি, ম আ সালাম, পাভেল ইসলাম প্রমুখ।

 

সিনেমা অ্যান্ড পলিটিকস

সিনেমা আর রাজনীতির সম্পর্ক অনেক পুরনো। বিশ্বজুড়ে নির্মিত হয়েছে নানা ধরনের প্রশংসিত রাজনৈতিক সিনেমা। যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট নির্বাচন সামনে রেখে ‘টকিং মুভিজ’-এর আজকের পর্ব সাজানো হয়েছে হলিউডের প্রশংসিত রাজনৈতিক সিনেমার বিশ্লেষণ নিয়ে। অনুষ্ঠানটি প্রচারিত হবে রাত ১১টা ৩০ মিনিটে।


চলচ্চিত্র

হারানো প্রাপ্তি : অভিনয়ে সোহম চক্রবর্তী, পায়েল সরকার, তনুশ্রী চ্যাটার্জি। পরিচালনায় রাজা চন্দ। দুপুর ১২টা ৩০ মিনিট, জি বাংলা সিনেমা।

 

গল্পসূত্র : রাস্তার পাশে একটি মেয়েকে অসুস্থ অবস্থায় পড়ে থাকতে দেখে তাকে হাসপাতালে নিয়ে যায় মৈনাক। জানতে পারে মেয়েটি গণধর্ষণের শিকার হয়েছে। এই ঘটনার সঙ্গে জড়িয়ে মৈনাকের ব্যক্তিগত জীবনেও বিপর্যয় নেমে এসেছে। ছবিটির ওয়ার্ল্ড টিভি প্রিমিয়ার আজ।


অন্তর্জাল

সৃজিত মুখোপাধ্যায়ের সাক্ষাৎকার

১৪ অক্টোবর চলচ্চিত্রে ১০ বছর পূর্ণ করেছেন ওপার বাংলার পরিচালক সৃজিত মুখোপাধ্যায়। এক দশক আগে এই দিনে মুক্তি পেয়েছিল তাঁর প্রথম ছবি ‘অটোগ্রাফ’। এ উপলক্ষে তাঁর ক্যারিয়ার নিয়ে বিশেষ সাক্ষাৎকার দিয়েছেন ইউটিউব চ্যানেল ফিল্ম কম্পানিয়ন লোকালে।

মন্তব্য



সাতদিনের সেরা