kalerkantho

সোমবার । ১০ কার্তিক ১৪২৭। ২৬ অক্টোবর ২০২০। ৮ রবিউল আউয়াল ১৪৪২

আসছেন আমিরপুত্র

রংবেরং প্রতিবেদক   

১৮ অক্টোবর, ২০২০ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



আসছেন আমিরপুত্র

আমির খান-কিরণ রাও দম্পতি ও জুনায়েদ খান

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর রীতিমতো উত্তাল বলিউড। ‘স্বজনপ্রীতি’র অভিযোগ এনে তারকাসন্তানদের ছবিগুলোকে প্রত্যাখ্যান করেছে ভারতীয় দর্শক। আলিয়া ভাট অভিনীত ‘সড়ক টু’, ঈশান খাট্টার-অনন্যা পাণ্ডে অভিনীত ‘খালি পিলি’ ও জাহ্নবী কাপুর অভিনীত ‘গুঞ্জন সাক্সেনা—দ্য কারগিল গার্ল’ ছবিগুলো তার প্রমাণ। ছবিগুলোকে বর্জন করেছে লাখো ভারতীয়। এই তোপের মধ্যেই বলিউডে যাত্রা শুরু করতে যাচ্ছেন আমির খানের পুত্র জুনায়েদ খান! বাবার নাম যখন আমির খান, ছেলের অভিষেকও যে বড় পরিসরে হবে, তা বলার অপেক্ষা রাখে না।

শোনা যাচ্ছে, যশরাজ ফিল্মসের ব্যানারে অভিষিক্ত হবেন আমির খান ও তাঁর প্রথম স্ত্রী রিনা খানের সন্তান জুনায়েদ। গুজরাটি লেখক ও সমাজ সংস্কারক করসন দাস মুলজির বায়োপিকে অভিনয় করবেন তিনি। নাম ঠিক না হওয়া ছবিটি পরিচালনা করবেন সিদ্ধার্থ মালহোত্রা, যিনি এর আগে রানী মুখার্জিকে নিয়ে ‘হিচকি’ করেছিলেন। জানা গেছে, শিগগিরই ছবির ‘প্রথম লুক’ প্রকাশ করে আনুষ্ঠানিক ঘোষণা দেওয়া হবে।

জুনায়েদ বলিউডে কতটা সফল হবেন, তা সময়ই বলে দেবে। তবে ছেলের প্রস্তুতিতে খামতি রাখেননি ‘মিস্টার পারফেকশনিস্ট’। তিন বছর ধরে মঞ্চে অভিনয় করছেন জুনায়েদ, করেছেন সহকারী পরিচালনাও।

 

তথ্যসূত্র : আনন্দবাজার পত্রিকা

মন্তব্য



সাতদিনের সেরা