kalerkantho

সোমবার । ১০ কার্তিক ১৪২৭। ২৬ অক্টোবর ২০২০। ৮ রবিউল আউয়াল ১৪৪২

আরো খবর

২২ সেপ্টেম্বর, ২০২০ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



►          ২০ সেপ্টেম্বর চিকিৎসার উদ্দেশ্যে ভারতে যাওয়ার কথা ছিল ‘ইত্যাদি’ খ্যাত শিল্পী আকবরের। ভিসা জটিলতা ও আর্থিক অসচ্ছলতার জন্য শেষ পর্যন্ত যেতে পারেননি তিনি।

►          শকুন বাত্রার নাম ঠিক না হওয়া ছবিতে দীপিকা পাড়ুকোনের বিপরীতে দেখা যাবে নতুন অভিনেতা ধৈর্য কারওয়াকে। ধৈর্য আগে ‘উরি—দ্য সার্জিক্যাল স্ট্রাইক’-এ অভিনয় করেছিলেন।

►          গতকাল ৪০-এ পা দিয়েছেন কারিনা কাপুর খান। বলেছেন, এখন বলিউডে বৈচিত্র্যময় চলচ্চিত্র তৈরি হওয়ায় দারুণ সব চরিত্রে অভিনয়ের সুযোগ তৈরি হয়েছে। আগে একটা বয়সের পর অভিনেত্রীর জন্য কোনো গুরুত্বপূর্ণ চরিত্র থাকত না।

►          অনুরাগ কাশ্যপের বিরুদ্ধে পায়েল ঘোষের যৌন হয়রানির অভিযোগে পরিচালকের পাশে দাঁড়িয়েছে পুরো বলিউড।

►          ‘বেল বটম’-এর জন্য প্রায় এক দশকের নিয়ম ভেঙেছেন অক্ষয় কুমার। দিনে আট ঘণ্টা কাজের রুটিন ভেঙে ডাবল শিফটে ছবির শুটিং করেছেন। মূলত করোনার ক্ষতি পুষিয়ে দিতেই এ উদ্যোগ অভিনেতার।

►          সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর তদন্তে মাদকযোগে শ্রদ্ধা কাপুর ও সারা আলী খানের নাম আসায় তাঁদের বিরুদ্ধে সমন জারি হবে, জানিয়েছে ভারতীয় সংবাদমাধ্যম।

►          দ্রুত প্রেক্ষাগৃহ খুলে দিতে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির প্রতি আরজি জানিয়েছেন ওপার বাংলার পরিচালক কৌশিক গাঙ্গুলি ও সৃজিত মুখার্জি।

মন্তব্য



সাতদিনের সেরা