kalerkantho

মঙ্গলবার । ১১ কার্তিক ১৪২৭। ২৭ অক্টোবর ২০২০। ৯ রবিউল আউয়াল ১৪৪২

টিভি হাইলাইটস

১৯ সেপ্টেম্বর, ২০২০ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



টিভি হাইলাইটস

‘তোলপাড়’-এর তিন অভিনয়শিল্পী

শততম পর্বে তোলপাড়

আরটিভিতে আজ প্রচারিত হবে ধারাবাহিক নাটক ‘তোলপাড়’-এর ১০০তম পর্ব। রচনা জাকির হোসেন উজ্জ্বল, পরিচালক মুসাফির রনি। শুক্র থেকে সোমবার প্রতিদিন রাত ১০টায় প্রচারিত হয় এটি। অভিনয়ে ফারুক আহমেদ, সাজু খাদেম, অপর্ণা ঘোষ, মৌসুমী হামিদ, শশী, নিলয় আলমগীর, ডা. এজাজ, ফারজানা ছবি, নাবিলা ইসলাম প্রমুখ।

দ্য কপিল শর্মা শো

কমেডি শোটির আজকের অতিথি এই সময়ের দুই জনপ্রিয় গায়িকা হর্ষদীপ কৌর ও রিচা শর্মা। কপিল শর্মার শোটি দেখা যাবে রাত ১০টায়। করোনার কারণে এখনকার পর্বগুলোতে দর্শক সরাসরি উপস্থিত থাকে না। তবে অর্চনা পুরাণ সিং থাকছেন।

 

চলচ্চিত্র

পোকেমন ডিটেকটিভ পিকাচু : অভিনয়ে রায়ান রেনল্ডস, জাস্টিস স্মিথ, ক্যাথরিন নিউটন। পরিচালক রব লেটারম্যান। সন্ধ্যা ৬টা ৪ মিনিট, এইচবিও।

গল্পসূত্র : রহস্যজনকভাবে নিখোঁজ হয় হ্যারি গুডম্যান। তার ২১ বছর বয়সী ছেলে টিম বাবাকে খুঁজে বের করতে অনুরোধ করে ডিটেকটিভ পিকাচুকে। টিমের সঙ্গে জোট বেঁধে রহস্য উদ্ঘাটনে নামে পিকাচু।

 

অন্তর্জাল

মীরা নায়ারের সাক্ষাৎকার

এবারের টরন্টো চলচ্চিত্র উৎসবে বিশেষ সম্মাননা পেয়েছেন মীরা নায়ার। আগামীকাল উৎসবের সমাপনী দিনে দেখানো হবে পরিচালকের নতুন সিরিজ ‘আ সুইটেবল বয়’। সব মিলিয়ে ‘ভ্যারাইটি’কে বিশেষ সাক্ষাৎকার দিয়েছেন মীরা। ‘ভ্যারাইটির’ ইউটিউব পেজে ‘আ সুইটেবল বয়’ ডিরেক্টর মীরা নায়ার জয়েনস ভ্যারাইটি টিআইএফএফ স্টুডিও নামে আছে সাক্ষাৎকারটি।

মন্তব্য