kalerkantho

শুক্রবার । ৭ কার্তিক ১৪২৭। ২৩ অক্টোবর ২০২০। ৫ রবিউল আউয়াল ১৪৪২

অপূর্বর গল্পে...

রংবেরং প্রতিবেদক   

১৮ সেপ্টেম্বর, ২০২০ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



অপূর্বর গল্পে...

‘অনেস্টি ইজ দ্য বেস্ট পলিসি’ নাটকে অপূর্ব ও সাফা কবির

সচরাচর অন্যের গল্পেই অভিনয় করেন অভিনয়শিল্পীরা। তবে এ সময়ের জনপ্রিয় অভিনেতার অনেকে মাঝেমধ্যে নিজেরাই গল্প ভাবেন। যেমন, মোশাররফ করিমের গল্প ভাবনায় রায়হান খান করেছেন ধারাবাহিক নাটক ‘বৃহস্পতি তুঙ্গে’, অপূর্বর ভাবনায় প্রবীর রায় চৌধুরী নির্মাণ করেছেন একক নাটক ‘আনটোল্ড লাভ স্টোরি’, আফরান নিশোর গল্প ভাবনায় সঞ্জয় সমাদ্দার করেছেন একক নাটক ‘শিফট’। এবার অপূর্বর গল্প ভাবনায় মুহম্মদ মোস্তফা কামাল রাজ নির্মাণ করেছেন নতুন একক নাটক ‘অনেস্টি ইজ দ্য বেস্ট পলিসি’। নাটকের প্রধান চরিত্রে অভিনয় করেছেন অপূর্ব নিজেই, সঙ্গে আছেন সাফা কবির।

নির্মাতা রাজ বলেন, ‘গল্পের আইডিয়া দিয়েছেন অপূর্ব, চিত্রনাট্য তৈরি ও পরিচালনা করেছি আমি। সৎ হলে জীবনে শেষ পর্যন্ত কাউকে ঠকতে হয় না, এটা নিয়েই গল্প। ৬-৭ সেপ্টেম্বর ঢাকায় নাটকটির শুটিং করেছি, এখন আছি সম্পাদনার টেবিলে। নাটকটি আগে কোনো একটি টিভি চ্যানেলে প্রচারিত হবে, পরে প্রকাশ করা হবে ইউটিউব চ্যানেল গোল্লাছুটে। তবে টিভি চ্যানেল এখনো চূড়ান্ত হয়নি।’

অপূর্ব-সাফা জুটি সম্প্রতি আরেকটি নাটকে অভিনয় করেছেন, সাগর জাহানের রচনা ও পরিচালনায় ‘দ্বিধা’। এর আগে ‘তনিমা’, ‘এটা মিথ্যে কোনো গল্প নয়’, ‘মেয়েটার ছেলেটা’সহ প্রায় এক ডজন নাটকে দেখা গিয়েছিল তাঁদের। নতুন এই জুটিকে নিয়ে আগ্রহী হয়ে উঠেছেন নির্মাতারা।

মন্তব্য



সাতদিনের সেরা