kalerkantho

মঙ্গলবার । ১৪ আশ্বিন ১৪২৭ । ২৯ সেপ্টেম্বর ২০২০। ১১ সফর ১৪৪২

টিভি হাইলাইটস

১৪ আগস্ট, ২০২০ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



টিভি হাইলাইটস

‘বাবারা সব পারে’ টেলিফিল্মের একটি দৃশ্য

বাবারা সব পারে

নাদের আলী সিকিউরিটি গার্ড। করোনায় তিন মাস ধরে বেতন পায় না। বাসায় তার সন্তান প্রতিদিন ডালভাত খেতে চায় না। ছেলের জন্য কী না করতে পারে বাবা, সেই গল্প নিয়ে টেলিফিল্ম ‘বাবারা সব পারে’। রচনা পাপ্পু রাজ, পরিচালক কামরুজ্জামান সাগর। অভিনয়ে শতাব্দী ওয়াদুদ, শানরেই দেবী শানু, শহীদুজ্জামান সেলিম, গোলাম ফরিদা ছন্দা। দেখা যাবে রাত ১০টা ৩০ মিনিটে, মাছরাঙায়।

 

হিরোশিমা ৭৫

এ বছর হিরোশিমা ও নাগাসাকিতে পারমাণবিক বোমা বিস্ফোরণের ৭৫ বছর পূর্ণ হয়েছে। করোনার কারণে জাপানে সেভাবে দিবসটি স্মরণ করা হয়নি। এত বছর পরে হিরোশিমা ও নাগাসাকির ঘটনা ফিরে দেখা, শহর দুটির বর্তমান অবস্থা নিয়ে প্রামাণ্যচিত্রটি দেখা যাবে সন্ধ্যা ৬টা ৩০ মিনিটে।

চলচ্চিত্র

জিরো : অভিনয়ে শাহরুখ খান, ক্যাটরিনা কাইফ, আনুশকা শর্মা। পরিচালক আনন্দ এল রায়। রাত ১১টা ৪৫ মিনিট, অ্যান্ড পিকচার্স।

 

গল্পসূত্র : বামন বলে জীবনসঙ্গী পেতে বেশ সমস্যা হচ্ছিল বউয়া সিংয়ের। শেষ পর্যন্ত এক এজেন্সির মাধ্যমে তার সম্পর্ক হয় বিজ্ঞানী আফিয়ার সঙ্গে। ওদিকে এক নাচের প্রতিযোগিতায় নাম লেখায় বউয়া। জিতলে দেখা হবে দেশসেরা নায়িকা ববিতার সঙ্গে।

অন্তর্জাল

গুঞ্জন সাক্সেনা—দ্য কারগিল গার্ল

সাধারণ মেয়ে গুঞ্জনের স্বপ্ন পাইলট হওয়া। নানা বাধা-বিপত্তি পেরিয়ে সে শেষ পর্যন্ত কিভাবে নিজের স্বপ্ন সত্যি করে তাই নিয়ে গল্প। ভারতের প্রথম যুদ্ধবিমানের পাইলট গুঞ্জন সাক্সেনার জীবন অবলম্বনে। গুঞ্জনের চরিত্রে অভিনয় করেছেন জাহ্নবী কাপুর। শরণ শর্মার ছবিটি গতকালই মুক্তি পেয়েছে নেটফ্লিক্সে।

মন্তব্য



সাতদিনের সেরা