kalerkantho

শনিবার । ২৪ শ্রাবণ ১৪২৭। ৮ আগস্ট  ২০২০। ১৭ জিলহজ ১৪৪১

সাড়ে তিন মাস পর

রংবেরং প্রতিবেদক   

৬ জুলাই, ২০২০ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



সাড়ে তিন মাস পর

মেহজাবীন চৌধুরী

সাড়ে তিন মাস পর শুটিংয়ে ফিরছেন মেহজাবীন চৌধুরী। মিজানুর রহমান আরিয়ানের নাটক ‘প্রাণপ্রিয়’র শুটিং করবেন এ সপ্তাহেই। তাঁর সঙ্গে অভিনয় করবেন জিয়াউল ফারুক অপূর্ব। ১৮ মার্চ সর্বশেষ শুটিং করেছিলেন এই অভিনেত্রী, মিজানুর রহমান আরিয়ানের ‘কেমন আছে ফ্রিল্যান্সার নাদিয়া’ নাটকে। সাড়ে তিন মাস পর আরিয়ানের নাটক দিয়েই ফিরছেন।

লকডাউন উঠে যাওয়ার পর সহকর্মীদের অনেকেই অভিনয়ে ফিরেছেন; কিন্তু মেহজাবীন শুটিংয়ে যোগ দেননি। বাসায় বসে নিজের ইউটিউব চ্যানেলের জন্য ভিডিও বানানোতেই তাঁর যত আগ্রহ। সামনে ঈদ, ঈদের নাটকে তাঁর চাহিদা আকাশচুম্বী। তাই আর দূরে থাকতে পারলেন না। তবে বেশ সাবধানী এই অভিনেত্রী, ‘শুনেছি স্বাস্থ্যবিধি মেনেই সবাই শুটিং করছেন। পরীক্ষামূলকভাবে আসলে এ নাটকটি করছি। অপূর্ব ভাইও এই নাটকের মাধ্যমে অভিনয়ে ফিরলেন। যদি বুঝতে পারি এভাবে কাজ করা সম্ভব তাহলে আরো কিছু নাটক হয়তো হাতে নেব।’

‘বড় ছেলে’ জুটিকে অভিনয়ে ফেরাতে কম কষ্ট হয়নি পরিচালকের।

পরিচালক আরিয়ান জানান, ইউনিটে যাঁরা কাজ করবেন সবার করোনা টেস্ট করা হয়েছে। যাঁদের ফল নেগেটিভ এসেছে শুধু তাঁরাই অংশ নেবেন শুটিংয়ে। এ সপ্তাহেই নাটকটির শুটিংয়ের ডেট ও লোকেশন চূড়ান্ত। তবে অনাহৃত ভিড় এড়াতেই গণমাধ্যমে ডেটটা বলছেন না।

ঈদে একটি বেসরকারি টিভি চ্যানেলে প্রচারিত হবে ‘প্রাণপ্রিয়’।

মন্তব্য



সাতদিনের সেরা