kalerkantho

শনিবার । ২৪ শ্রাবণ ১৪২৭। ৮ আগস্ট  ২০২০। ১৭ জিলহজ ১৪৪১

টিভি হাইলাইটস

৫ জুলাই, ২০২০ ০০:০০ | পড়া যাবে ১ মিনিটে



টিভি হাইলাইটস

ইত্যাদি

ইত্যাদি

বিটিভি ও বিটিভি ওয়ার্ল্ডে রাত ১০টার ইংরেজি সংবাদের পর প্রচারিত হবে ২০১৪ সালের সেপ্টেম্বর মাসে নাটোরে ধারণ করা ‘ইত্যাদি’। এই পর্বে রয়েছে বেশ কয়েকটি হৃদয়ছোঁয়া প্রতিবেদন। ফরিদা পারভীন গাইবেন একটি লালনগীতি। এ ছাড়া রয়েছে মামা-ভাগ্নে ও নানি-নাতি পর্বসহ নিয়মিত প্রায় সব আয়োজন। ‘ইত্যাদি’ রচনা, পরিচালনা ও উপস্থাপনায় হানিফ সংকেত।

 

একলা পাখি

চ্যানেল আইয়ে পুনঃপ্রচারিত হচ্ছে হুমায়ূন আহমেদের রচনা ও পরিচালনায় ‘একলা পাথি’। ধারাবাহিক নাটকটিতে অভিনয় করেছেন নুসরাত ইমরোজ তিশা, মীর সাব্বির, সোহানা সাবা, চ্যালেঞ্জার, শামীম শাহেদ প্রমুখ। দেখা যাবে রবি থেকে শুক্রবার প্রতিদিন রাত ৯টা ৩৫ মিনিটে।

 

রেবেল উইলসন

অস্ট্রেলিয়ান কমেডিয়ান ও অভিনেত্রী রেবেল উইলসন। নিজের যোগ্যতায় এরই মধ্যে বিনোদন দুনিয়ায় স্বতন্ত্র জায়গা করে নিয়েছেন। তাঁর ক্যারিয়ার নিয়ে বিশেষ তথ্যচিত্রটি দেখা যাবে সন্ধ্যা ৬টা ২ মিনিটে, বিবিসি ওয়ার্ল্ড নিউজে।

 

টাইগার শ্রফ

ক্যারিয়ারের শুরুর দিকেই অ্যাকশন আর নাচ নিয়ে ভক্তদের মনে জায়গা করে নিয়েছেন টাইগার শ্রফ। সেলিব্রিটি চ্যাট শো ‘স্টারি নাইট জেন ওয়াই’তে আজকের অতিথি টাইগার। অনুষ্ঠানটি দেখা যাবে রাত ১০টা ৩০ মিনিটে, জি ক্যাফেতে।

 

মন্তব্য



সাতদিনের সেরা