kalerkantho

বুধবার । ৩১ আষাঢ় ১৪২৭। ১৫ জুলাই ২০২০। ২৩ জিলকদ ১৪৪১

চলচ্চিত্র

৬ জুন, ২০২০ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



চলচ্চিত্র

জন উইক—প্যারাবেলাম : অভিনয়ে কিয়ানু রিভস, হলি বেরি। পরিচালক চ্যাড স্ট্যাহেলস্কি। বিকেল ৫টা ৪৩ মিনিট, মুভিজ ওকে।

গল্পসূত্র : জন উইকের মাথার ওপর ঝুলছে মৃত্যু পরোয়ানা। হন্যে হয়ে অন্য পক্ষের গুপ্তঘাতকরা খুঁজে বেড়াচ্ছে তাকে। বাঁচতে মরিয়া জন সাহায্য চায় পুরনো বন্ধু সোফিয়ার। তাতেও শেষ রক্ষা হবে কি?

 

আদরের সন্তান : অভিনয়ে ইলিয়াস কাঞ্চন, মৌসুমী। পরিচালক আমজাদ হোসেন। সকাল ৮টা ৪৫ মিনিট, এনটিভি।

গল্পসূত্র : এমএ পাস করেও চাকরি পায় না রাজু, শহরে অটোরিকশা চালায়। তার গাড়িতে ওঠে এক দল ছিনতাইকারী। মৌয়ের গাড়ি থামিয়ে ছিনতাই করে পালিয়ে যায় তারা। মৌয়ের চোখে ছিনতাইকারী রাজু। রাজুকে থানায় সোপর্দ করে মৌ। ছয় মাসের জেল হয় তার। পত্রিকায় এ খবর পড়ে আত্মহত্যা করে রাজুর বাবা। রাজুকে ছেড়ে চলে যায় মা ও বোন। হারানো সম্মান উদ্ধারে রাজুর সঙ্গী হয় মৌ।

কে তুমি নন্দিনী : অভিনয়ে শংকর চক্রবর্তী, রুপসা মুখোপাধ্যায়। পরিচালক পথিকৃৎ বসু। দুপুর ২টা ৫৫ মিনিট, জলসা মুভিজ।

গল্পসূত্র : নন্দিনী স্বাধীনচেতা মেয়ে। হঠাৎই সে আবিরের প্রেমে পড়ে। কিন্তু আবির কিছুতেই নন্দিনীকে পাত্তা দিতে চায় না। শেষ পর্যন্ত নন্দিনী কি পারবে আবিরকে রাজি করাতে?

 

লুকা চুপি : অভিনয়ে কার্তিক আরিয়ান, কৃতি শ্যানন। পরিচালক লক্ষ্মণ উতেকার। দুপুর ১টা, মুভিজ ওকে।

গল্পসূত্র : রেশমি প্রথাগত বিয়েতে বিশ্বাস করে না। ওর প্রেমিক গুড্ডু অবশ্য করে। বন্ধুর বুদ্ধিতে ওরা  গোয়ালিয়র গিয়ে কিছুদিন একসঙ্গে থাকে। সেখান থেকে বাড়িতে ফেরার পর থেকেই সমস্যা শুরু হয়। বাড়ির লোকদের ধারণা হয়, ওরা গোয়ালিয়রে বিয়ে করেছে। সবার সামনে ওরা তা অস্বীকারও করতে পারে না। তবে লুকিয়ে লুকিয়ে এবার সত্যিই বিয়ে করার চেষ্টা করে।

মন্তব্য



সাতদিনের সেরা