kalerkantho

বৃহস্পতিবার । ২৫ আষাঢ় ১৪২৭। ৯ জুলাই ২০২০। ১৭ জিলকদ ১৪৪১

চলচ্চিত্র

১ জুন, ২০২০ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



চলচ্চিত্র

বাস্তব : অভিনয়ে মান্না, মৌসুমী। পরিচালনায় কাজী হায়াৎ। দুপুর ১টা, দীপ্ত টিভি।

গল্পসূত্র : উচ্চ মাধ্যমিকে তৃতীয় শ্রেণিতে পাস করে কবির। বিশ্ববিদ্যালয়ে ভর্তির সুযোগ পায় না। মায়ের গয়না বেচে সে মুরগির ব্যবসা শুরু করে। সন্ত্রাসীরা তার সব মুরগি নিয়ে যায়। সেই মুরগি উদ্ধার করতে গিয়ে শহরের সবচেয়ে বড় সন্ত্রাসী হয়ে ওঠে কবির।

 

লে হালুয়া লে : অভিনয়ে মিঠুন চক্রবর্তী, সোহম চক্রবর্তী, হিরণ চ্যাটার্জি, পায়েল সরকার। পরিচালনায় রবি কিনাগি। সন্ধ্যা ৬টা, জলসা মুভিজ।

গল্পসূত্র : বারে গান করে শুভজিৎ। স্বপ্ন বড় শিল্পী হবে। হঠাৎ এক ঝামেলায় চাকরি, থাকার জায়গা দুই-ই হারাতে হয়। পড়াশোনা শেষে চাকরি খুঁজছে সোনালী। স্বামী-স্ত্রী পরিচয়ে বাসা ভাড়া নেয় তারা। এক মিথ্যাকে ঢাকতে বলতে হয় হাজারটা মিথ্যা।

 

টাইম স্টোরি : অভিনয়ে সূর্য, সামান্থা, নিথিয়া মেনন। পরিচালনায় বিক্রম কুমার। সকাল ৯টা ৩৭ মিনিট, জি সিনেমা।

গল্পসূত্র : বিখ্যাত বিজ্ঞানী ড. সেথুরাম্যান এমন এক ঘড়ি আবিষ্কার করে, যা ব্যবহার করে টাইম ট্রাভেল করা যায়। অসৎ উদ্দেশ্যে ঘড়িটি হাতাতে চায় বিজ্ঞানীর জমজ ভাই, কিন্তু কোনোভাবেই নাগাল পায় না। ২৬ বছর পর ড. সেথুরাম্যানের ছেলে মণি চাচার মুখোমুখি হয়।

 

অ্যান্টম্যান অ্যান্ড দ্য ওয়াসপ : অভিনয়ে পল রুড, ইভাঞ্জেলিন লিলি। পরিচালনায় পটন রিড। বিকেল ৩টা ৪০ মিনিট, স্টার মুভিজ।

গল্পসূত্র : গৃহবন্দি থাকার মেয়াদ শেষ হওয়ার কিছুদিন আগে নতুন ঝামেলায় জড়িয়ে পড়ে স্কচ ল্যাং। ডক্টর পিমের স্ত্রীকে কোয়ান্টাম জগৎ থেকে ফিরিয়ে আনতে সাহায্য করতে হবে। এই অভিযানের পদে পদে রয়েছে ভয়ংকর বিপদ।

মন্তব্য



সাতদিনের সেরা