kalerkantho

সোমবার । ৬ আশ্বিন ১৪২৭ । ২১ সেপ্টেম্বর ২০২০। ৩ সফর ১৪৪২

চলচ্চিত্র

২৩ মে, ২০২০ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



চলচ্চিত্র

বালা : অভিনয়ে আয়ুষ্মান খুরানা, ভূমি পেডনেকার, ইয়ামি গৌতম। পরিচালনা অমর কৌশিক। বিকেল ৫টা, স্টার গোল্ড।

গল্পসূত্র : বয়স বাড়তে শুরু করতেই বালার চুল পড়া শুরু হলো। নানা রকম বুদ্ধি করেও লাভ হলো না। শেষমেশ পরচুলা পরে টাক ঢাকল বালা। প্রেম হলো টিকটক তারকা পরীর সঙ্গে। কিন্তু সত্যটা জানার পর টাক মাথার বালাকে কি পরী মেনে নেবে?

 

সবার উপরে তুমি : অভিনয়ে শাকিব খান, স্বস্তিকা ব্যানার্জি, সুচরিতা, ভিক্টর ব্যানার্জি। পরিচালনা এফ আই মানিক। সকাল ১০টা ৪৫ মিনিট, আরটিভি।

গল্পসূত্র : স্ত্রী মমতা এবং দুই সন্তান রাহুল ও রিয়াকে নিয়ে চৌধুরীর সুখের সংসার। এক দুর্ঘটনায় বাবাকে হারায় রাহুল, তার মা পাগল হয়ে হাসপাতালে। রাহুল-রিয়াকে বাড়ি থেকে বের করে দেয় তাদের ফুফু। বিপ্লবের মেয়ে মিথিলা প্রেমে পড়ে রাহুলের। প্রেমিককে ব্যবসায়ী হিসেবে প্রতিষ্ঠা করে মিথিলা। এদিকে রাহুল ফিরে পায় তার বাবাকে।

 

পিয়া রে : অভিনয়ে সোহম চক্রবর্তী, শ্রাবন্তী চ্যাটার্জি। পরিচালনা অভিমন্যু মুখার্জি। রাত ৯টা, জলসা মুভিজ।

গল্পসূত্র : বস্তির মেয়ে রিয়াকে ভালোবাসে আদিত্য ও রবি। আদিত্য বড়লোকের ছেলে, রবি ছোট ব্যবসা করে। দুজন রিয়াকে ভালোবাসার কথা বলতে চাইলেও রিয়া এড়িয়ে যায়। কিন্তু পরিবারে হঠাৎ নেমে আসা দুর্যোগ সামাল দিতে বড়লোক আদিত্যকে বিয়ে করতে বাধ্য হয় রিয়া। কিন্তু সুখী হতে পারে না। তবে কি সে রবির কাছে ফিরে যাবে?

 

মিশন—ইমপসিবল-ফলআউট : অভিনয়ে টম ক্রুজ, হেনরি কাবিল, রেবেকা ফার্গুসন। পরিচালনা ক্রিস্টোফার ম্যাকুইরি। সকাল ১০টা ৫৮ মিনিট, এইচবিও।

গল্পসূত্র : আইএমএফের ব্যর্থতায় চম্পট দেয় ভয়ংকর এক সিন্ডিকেটের হোতা সলোমন লেইন। সংস্থার এই ব্যর্থতায় বলির পাঁঠা বানানো হয় ইথান হান্টকে। এবার নিজেকে নির্দোষ প্রমাণের সঙ্গে পৃথিবী ধ্বংসের ভয়ংকর এক চক্রান্তও নস্যাৎ করে দিতে হবে ইথানকে!

মন্তব্য



সাতদিনের সেরা