kalerkantho

রবিবার । ২১ আষাঢ় ১৪২৭। ৫ জুলাই ২০২০। ১৩ জিলকদ  ১৪৪১

কাজলের চ্যালেঞ্জ নব্বইয়ের সেরা কোনটি

রংবেরং ডেস্ক   

১৬ মে, ২০২০ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



কাজলের চ্যালেঞ্জ নব্বইয়ের সেরা কোনটি

লকডাউনে ঘরবন্দি তারকারা। একঘেয়ে রুটিনে কিছুটা বৈচিত্র্য আনতে অনলাইনে নানা বিষয়ে ‘চ্যালেঞ্জ’ চলছে। এই যেমন টুইটার ইন্ডিয়া শুরু করেছে ১৯৯০ দশকের প্রিয় বলিউড ছবির চ্যালেঞ্জ। এই চ্যালেঞ্জে তারকাদের পছন্দের ছবির নাম জানাতে হবে, সঙ্গে চ্যালেঞ্জ করতে হবে অন্যদেরও। টুইটার ইন্ডিয়া প্রথমেই চ্যালেঞ্জ জানায় নব্বইয়ের ‘সুইটহার্ট’ খ্যাত কাজলকে। চ্যালেঞ্জ গ্রহণ করে অভিনেত্রী জানিয়েছেন নিজের অভিনীত ‘কুছ কুছ হোতা হ্যায়’ ও ‘পেয়ার তো হোনা হি থা’র নাম। কাজল আবার চ্যালেঞ্জ করেছেন অজয় দেবগণ, আমির খান, শাহরুখ খান, করণ যোহর ও তানিশা মুখার্জিকে। এখন পর্যন্ত চ্যালেঞ্জটি নিয়েছেন অজয় ও করণ। অজয়ের প্রিয় ‘জখম’।

মহেশ ভাটের ছবিটিতে অজয়ের নায়িকা সোনালি বেন্দ্রে। অন্যদিকে করণ বেছে নিয়েছেন ‘হাম আপকে হ্যায় কৌন...!’ ও ‘লামহে’। অজয় চ্যালেঞ্জ করেছেন অক্ষয় কুমার ও অভিষেক বচ্চনকে। সাড়া দিয়েছেন দুজনই। অক্ষয় বেছে নিয়েছেন ‘আন্দাজ আপনা আপনা’ ও ‘সংঘর্ষ’। অন্যদিকে অভিষেক বেছে নিয়েছেন বাবা অমিতাভ বচ্চনের ‘অগ্নিপথ’।

অন্যদের মধ্যে রণবীর সিং বেছেছেন ‘জড়ুয়া’ ও ‘রাজা বাবু’, কৃতি শ্যাননের প্রিয় ‘কুছ কুছ হোতা হ্যায়’ ও ‘হাম আপকে হ্যায় কৌন...!’

মন্তব্য