kalerkantho

শনিবার । ২৩ জ্যৈষ্ঠ ১৪২৭ । ৬ জুন ২০২০। ১৩ শাওয়াল ১৪৪১

চলচ্চিত্র

৮ এপ্রিল, ২০২০ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



চলচ্চিত্র

প্রেম যুদ্ধ : অভিনয়ে সালমান শাহ, লিমা। পরিচালনায় জীবন রহমান। দুপুর ২টা ৩০ মিনিট, দেশ টিভি।

গল্পসূত্র : গরিব মোটর মেকানিক রাজা আর বড়লোকের মেয়ে প্রিয়া প্রেমে পড়ে বিয়ে করে। তাদের বাচ্চাও হয়। কিন্তু এ সম্পর্ক মেনে নেয় না প্রিয়ার পরিবার। রাজার কাছ থেকে মেয়েকে তুলে এনে অন্যত্র বিয়ে দেওয়ার চেষ্টা করে প্রিয়ার বাবা। প্রিয়া ভুলতে পারে না রাজাকে।

 

চ্যাম্প : অভিনয়ে দেব, রুক্মিণী মৈত্র। পরিচালনায় রাজ চক্রবর্তী। দুপুর ১২টা ৩০ মিনিট, জি বাংলা সিনেমা।

গল্পসূত্র : অভাব-অনটনে মানুষ শিবাজি। ডাস্টবিনে খাবার খুঁজতে গিয়ে কুড়িয়ে পায় এক জোড়া বক্সিং গ্লাভস। সেই থেকে মাথায় ঢুকে যায় বক্সিংয়ের পোকা। তাকে খুঁজে বের করে কোচ বুড়োদা। চলে অনুশীলন। কিন্তু বিশ্ব চ্যাম্পিয়নশিপে গিয়ে আহত হয় শিবাজি। জানতে পারে, আর খেলতে পারবে না। শুরু হয় শিবাজির আরেক লড়াই।

 

বজরঙ্গি ভাইজান : অভিনয়ে সালমান খান, কারিনা কাপুর। পরিচালনায় কবির খান। রাত ৮টা ২৫ মিনিট, স্টার গোল্ড।

গল্পসূত্র : মায়ের সঙ্গে ভারতে এসে পথ হারিয়ে ফেলে পাকিস্তানি মেয়ে শাহিদা। তাকে খুঁজে পায় পবন। বড় মুশকিলে পড়ে সে। কারণ শাহিদা কথা বলতে পারে না। পবন তার নাম দেয় মুন্নী। একসময় জানতে পারে মুন্নী পাকিস্তানি। তাকে পরিবারের কাছে ফিরিয়ে দিতে পাকিস্তানে যাত্রা করে পবন।

 

ইনসেপশন : অভিনয়ে লিওনার্দো ডিকাপ্রিও, টম হার্ডি। পরিচালনায় ক্রিস্টোফার নোলান। দুপুর ২টা ৩০ মিনিট, এইচবিও।

গল্পসূত্র : ডমিনিক কোব মানুষের অবচেতন মনে লুকিয়ে থাকা চিন্তা বা আইডিয়া চুরি করে। ব্যাপারটি বেআইনি হওয়ায় আইনের চোখে এক ফেরারি আসামি সে। ব্যক্তিজীবনেও শান্তি নেই। শেষবারের মতো আরেকটি মিশনে নামে। এবার কোনো তথ্য চুরি নয়, বরং একজনের অবচেতন মনে একটা ভাবনা রোপণ করতে হবে!

মন্তব্য



সাতদিনের সেরা