kalerkantho

বুধবার । ২০ জ্যৈষ্ঠ ১৪২৭ । ৩ জুন ২০২০। ১০ শাওয়াল ১৪৪১

করোনার আরো খবর

৭ এপ্রিল, ২০২০ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



►       ভারতে চলচ্চিত্রে কাজ করা এক লাখ দিনমজুরের দায়িত্ব নিয়েছেন অমিতাভ বচ্চন। অল ইন্ডিয়া ফিল্ম এমপ্লয়িজ কনফেডারেশনের তালিকাভুক্ত এক লাখ কর্মী এই সাহায্য পাবেন। অনুদান দিয়েছেন দীপিকা পাড়ুকোন-রণবীর সিং দম্পতিও। তবে তাঁদের সাহায্যের অঙ্ক প্রকাশ করা হয়নি। 

►        লকডাউনে পানভিলের বাগানবাড়িতে আটকা পড়েছেন সালমান খান। প্রায় তিন সপ্তাহ বাবা সেলিম খানের সঙ্গে দেখা না হওয়ায় উদ্বেগ প্রকাশ করেছেন তিনি।

►       পর পর দুইবার টেস্টের ফল নেতিবাচক আসায় হাসপাতাল থেকে ছাড়া পেয়েছেন কণিকা কাপুর। তবে আগামী দুই সপ্তাহ ঘরবন্দি থাকতে হবে গায়িকাকে।

►     ‘চেন্নাই এক্সপ্রেস’ ছবির প্রযোজক করিম মোরানির মেয়ে সাজা মোরানি করোনায় আক্রান্ত হয়েছেন। তিনি বর্তমানে হাসপাতালে চিকিত্সাধীন। পুরো পরিবারের সঙ্গে হোম কোয়ারেন্টিনে আছেন করিম মোরানি নিজেও।

►        ভারত লকডাউনের কিছুদিন আগে মুক্তি পায় ইরফান খানের ‘ইংরাজি মিডিয়াম’। সে কারণেই বক্স অফিসে কাঙ্ক্ষিত সাফল্য পায়নি। এবার ছবিটি অনলাইনে মুক্তি দেওয়ার ঘোষণা দিলেন অভিনেতা।

►        করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন ‘যশ’ খ্যাত অভিনেত্রী লি ফিয়েরো। তাঁর বয়স হয়েছিল ৯১ বছর। এ ছাড়া এই মহামারি কেড়ে নিয়েছে কানাডিয়ান অভিনেত্রী ও অধিকার কর্মী শার্লি ডগলাসকেও। তাঁর বয়স হয়েছিল ৮৬ বছর।

►        স্থানীয় হাসপাতালের স্বাস্থ্যকর্মীদের ১২০ পিস টাকোস পাঠিয়ে ধন্যবাদ জানিয়েছেন সংগীত তারকা মাইলি সাইরাস ও তাঁর প্রেমিক কোডি সিম্পসন। সামাজিক যোগাযোগ মাধ্যমে ছবিসহ এক পোস্ট দিয়ে কোডি এই তথ্য জানান।

 

সূত্র : হিন্দুস্তান টাইমস, পেজ সিক্স, ভ্যারাইটি

মন্তব্য



সাতদিনের সেরা