kalerkantho

মঙ্গলবার । ১৯ জ্যৈষ্ঠ ১৪২৭ । ২ জুন ২০২০। ৯ শাওয়াল ১৪৪১

চলচ্চিত্র

৬ এপ্রিল, ২০২০ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



চলচ্চিত্র

ঘানি : অভিনয়ে রাইসুল ইসলাম আসাদ, নাজনীন চুমকী, আরমান পারভেজ প্রমুখ। পরিচালনায় কাজী মোরশেদ। বিকেল ৩টা ৫ মিনিট, চ্যানেল আই।

গল্পসূত্র : শামসু কলুর কাজ করে। পারিবারিক ঐতিহ্য ধরে রাখতে ছেলে বজলুকেও এই কাজ করায়। ময়নাকে বিয়ে করে ঘরে আনে বজলু। একদিন তাদের কলুর বলদ চুরি হয়ে যায়। শামসু তখন ময়নাকে দিয়ে ঘানি টানায়। স্ত্রীর কষ্ট সহ্য হয় না বজলুর। সে নিজেই ঘানি টানে। পাশে এসে দাঁড়ায় ময়না।

 

টোটাল দাদাগিরি : অভিনয়ে যশ দাশগুপ্ত, মিমি চক্রবর্তী। পরিচালনায় পথিকৃৎ বসু। সকাল ১০টা ৫০ মিনিট, জলসা মুভিজ।

গল্পসূত্র : প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের ছাত্র জয়। ছাত্র হিসেবে ভালো নয়। পড়াশোনায় মন নেই। হঠাৎ প্রেমে পড়ে এমবিএ ছাত্রী জোনাকির। তার বাবা আবার কলেজের অধ্যাপক। জয়কে পছন্দ করে না। ফলে জয় আর জোনাকির সম্পর্কটা মেনে নিতে পারে না। দুই পরিবারকে রাজি করানোর জন্য মাঠে নামে প্রেমিক-প্রেমিকা।

 

স্পাইডার : অভিনয়ে মহেশ বাবু, রাকুলপ্রীত সিং। পরিচালনায় এ আর মুরুগাদস। রাত ৯টা, অ্যান্ড পিকচার।

গল্পসূত্র : শিবা গোয়েন্দা কর্মকর্তা। সে বিশেষ এক সফটওয়্যার তৈরি করে, যাতে মানুষ সাহায্যের দরকার হলে তাকে সহজে খুঁজে বের করতে পারে। হঠাৎ হায়দরাবাদে এক সিরিয়াল কিলারের আবির্ভাব হলে নিজের সফটওয়্যার কাজে লাগিয়ে তার পিছু নেয় শিবা।

 

ফার্ডিনান্ড : এনিমেটেড। পরিচালনায় কার্লোস সালদানহা। দুপুর ১টা ২৬ মিনিট, স্টার মুভিজ।

গল্পসূত্র : পোষা ষাঁড় ফার্ডিনান্ডকে নিয়ে বেশ দিন কাটছিল লীনার। কিন্তু লীনার নির্দেশ অমান্য করে ফ্লাওয়ার ফেস্টিভালে যাওয়ার পরই বিপত্তি বাধে। ভুল করে ক্ষতিকর প্রাণী হিসেবে নিয়ে যাওয়া হয় ফার্ডিনান্ডকে। বাধ্য করা হয় বুলফাইটে নামতে।

মন্তব্য



সাতদিনের সেরা