kalerkantho

শনিবার । ২৩ জ্যৈষ্ঠ ১৪২৭ । ৬ জুন ২০২০। ১৩ শাওয়াল ১৪৪১

চলচ্চিত্র

৫ এপ্রিল, ২০২০ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



চলচ্চিত্র

জম্বিল্যান্ড—ডাবল ট্যাপ : অভিনয়ে উডি হ্যারেলসন, জেসি আইজেনবার্গ, এমা স্টোন, এবিগেইল ব্রেসলিন। পরিচালক রুবেন ফ্লেচার। দুপুর ১টা ১৫ মিনিট, এন্ডফ্লিক্স।

গল্পসূত্র : জম্বিদের বিরুদ্ধে শেষ হলেও নতুন লড়াই শুরু হয় কলম্বাস টালাহাসি, উইচিতা ও লিটল রকের। জম্বিদের হাত থেকে বেঁচে যাওয়া পরিবার ও সহকর্মীদের মানসিক যন্ত্রণা লাঘব করতে যুক্তরাষ্ট্রে চলে

আসে সবাই।

 

লুটতরাজ : অভিনয়ে মান্না, দিতি, মৌসুমী। পরিচালক কাজী হায়াৎ। এনটিভি, সকাল ৮টা ৪৫ মিনিট।

গল্পসূত্র : স্বপ্নাকে আটকে রাখে বাসু মিয়া। আদি স্বপ্না অপেরা নামে যাত্রাপালার দল করে। অনেকবার পালানোর চেষ্টা করেও পারে না স্বপ্না। সাহায্যের হাত বাড়িয়ে দেয় মান্না। এদিকে মান্নাকে ভালোবাসে মারিয়া। সে কলেজে স্বতন্ত্র নির্বাচন করতে চায়। বাধা দেয় সন্ত্রাসীরা। তাদের প্রতিহত করতে মাঠে নামে সৎ ও সাহসী যুবক মান্না।

 

সোনার পাহাড় : অভিনয়ে তনুজা, সৌমিত্র চট্টোপাধ্যায়, পরমব্রত চট্টোপাধ্যায়। পরিচালক পরমব্রত চট্টোপাধ্যায়। রাত ৯টা ৩০ মিনিট, জি বাংলা সিনেমা।

গল্পসূত্র : ছেলে আলাদা থাকে। তাই অবসরপ্রাপ্ত স্কুল শিক্ষিকা উপমার জীবনজুড়ে শূন্যতা। একটি বেসরকারি সংস্থার মাধ্যমে সাত বছরের অনাথ বালক বিটলুর সঙ্গে পরিচয়। বিটলুকে নিয়ে শুরু হয় উপমার নতুন জীবন।

 

গীতা গোবিন্দম : অভিনয়ে বিজয় দেবারকণ্ডা, রেশমিকা মান্দানা। পরিচালক পরশুরাম। রাত ৯টা ৩০ মিনিট, জি সিনেমা।

গল্পসূত্র : যথাক্রমে বোন ও ভাইয়ের বাগদানে হাজির হতে রওনা হয় বিজয় ও গীতা, যদিও কেউ কাউকে চেনে না। বাসে পাশাপাশি আসনে বসে দুজন। এক ঘটনায় বিজয়কে ভুল বোঝে গীতা। বাগদান অনুষ্ঠানে গিয়ে দুজনই পড়ে বিব্রতকর অবস্থায়।

মন্তব্য



সাতদিনের সেরা