kalerkantho

শুক্রবার । ২২ জ্যৈষ্ঠ ১৪২৭ । ৫ জুন ২০২০। ১২ শাওয়াল ১৪৪১

চলচ্চিত্র

৪ এপ্রিল, ২০২০ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



চলচ্চিত্র

কোটি টাকার কাবিন : অভিনয়ে শাকিব খান, অপু বিশ্বাস, রাজ্জাক, ফারুক। পরিচালনায় এফ আই মানিক। বিকেল ৩টা ৫ মিনিট, চ্যানেল আই।

গল্পসূত্র : তালুকদারের বোনের সঙ্গে শিকদারের ভাইয়ের বিয়ে ঠিক হয়। এক কোটি টাকা দেনমোহর পরিশোধ করলেই বোনকে তুলে দেবে তালুকদার। বিয়েটা ভেঙে যায়। ২০ বছর পর তালুকদারের ছেলে ফাহিম প্রেমে পড়ে শিকদারের মেয়ে সিমরানের। এবার মেয়ের বিয়েতে পাঁচ কোটি টাকা দেনমোহর দাবি করে শিকদার। তালুকদার রাজি। ততক্ষণে সিমরানকে তুলে নিয়ে যায় রাহুল, আগে যার সঙ্গে সিমরানের বিয়ে ঠিক করেছিল শিকদার।

 

তিন ইয়ারি কথা : অভিনয়ে পরমব্রত চট্টোপাধ্যায়, রুদ্রনীল, জুন মালিয়া। পরিচালনায় অভিজিত গুহ ও সুদেষ্ণা রায়। রাত ৯টা ৩০ মিনিট, জি বাংলা সিনেমা।

গল্পসূত্র : দুই বন্ধু শ্যামল আর অন্তুকে নিয়ে চাচার বাড়িতে থাকে বিলু। শ্যামল অটো চালায় আর বিলু হকার। অন্তু এখনো বেকার। পাশের বাড়িতে এক সুন্দরী বউদি আসার পর তিনজনের নিরুত্তাপ জীবন হঠাৎ রঙিন হতে শুরু করে।

 

 

ভাগ মিলখা ভাগ : অভিনয়ে ফারহান আখতার, সোনম কাপুর। পরিচালনায় ওমপ্রকাশ মেহরা। রাত ৯টা ৩০ মিনিট, স্টার গোল্ড সিলেক্ট।

গল্পসূত্র : দেশভাগের সময় মিলখার চোখের সামনেই খুন হয় তার মা-বাবা ও ভাই-বোন। মারা যাওয়ার আগে তার বাবা বলে, ‘ভাগ, মিলখা ভাগ’। সেই শুরু মিলখার জীবনে দৌড়। একদিন সে পৌঁছে যায় অলিম্পিকে।

 

 

দ্য ডার্কেস্ট আওয়ার : অভিনয়ে র‌্যাচেল টেলর, ম্যাক্স মিংগেলা। পরিচালনায় ক্রিস গোরাক। সন্ধ্যা ৭টা ৪৫ মিনিট, স্টার মুভিজ।

গল্পসূত্র : নিজেদের বানানো সফটওয়্যার বিক্রি করতে মস্কো শহরে আসে শন আর বেন। নাইট ক্লাবে গিয়ে তাদের সঙ্গে পরিচয় হয় নাটালি ও অ্যানের। ক্লাব থেকে বের হয় দেখে, ভিনগ্রহবাসীরা আক্রমণ করেছে। পৃথিবী রক্ষার দায়িত্ব নিজেদের কাঁধে তুলে নেয় তারা।

মন্তব্য



সাতদিনের সেরা