kalerkantho

রবিবার। ২৪ জ্যৈষ্ঠ ১৪২৭ । ৭ জুন ২০২০। ১৪ শাওয়াল ১৪৪১

চলচ্চিত্র

৩ এপ্রিল, ২০২০ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



চলচ্চিত্র

স্নেহ : অভিনয়ে শাবানা, আলমগীর, সালমান শাহ, মৌসুমী। পরিচালনা গাজী মাজহারুল আনোয়ার। দুপুর ২টা ১০ মিনিট, চ্যানেল নাইন।

গল্পসূত্র : ধনীর মেয়ে ইলা। সমীর সবে ডাক্তারি পাস করে বেরিয়েছে। দুজনের প্রেম হয়, পরে বিয়ে। সমীরের এক মেয়েবন্ধুর কারণে সংসারে অশান্তি। পুত্র ইমনকে নিয়ে বেরিয়ে যায় ইলা। নিজেকে প্রতিষ্ঠিত করতে গিয়ে সন্তানকে সময় দিতে পারে না ইলা। সন্তান বড় হয় বাড়ির কেয়ারটেকার ঠাণ্ডার কাছে।

 

ককপিট : অভিনয়ে দেব, কোয়েল মল্লিক। পরিচালনা কমলেশ্বর মুখোপাধ্যায়। দুপুর ১২টা ৩০ মিনিট, জি বাংলা সিনেমা।

গল্পসূত্র : দিব্যেন্দু রক্ষিত একজন পাইলট। প্রথম বিবাহবার্ষিকীর দিনে মুম্বাই থেকে ফ্লাইট নিয়ে কলকাতায় আসার কথা দিব্যেন্দুর। কিন্তু সকাল থেকেই আবহাওয়া খারাপ। সেই খারাপ আবহাওয়ার মধ্যেই ছত্রপতি শিবাজি আন্তর্জাতিক বিমানবন্দর থেকে উড়াল দেয় দিব্যেন্দুর বিমান। আকাশে কঠিন বিপদে পড়ে বিমানটি। যাত্রীদের প্রাণ বাঁচানোর জন্য অন্য রকম এক লড়াইয়ে নামে দিব্যেন্দু। সত্য ঘটনা অবলম্বনে নির্মিত।

 

জাজমেন্টাল হ্যায় কেয়া : অভিনয়ে রাজকুমার রাও, কঙ্গনা রানাওয়াত। পরিচালনা প্রকাশ কোভেলামুদি। রাত ১১টা ৫৭ মিনিট, অ্যান্ড পিকচার।

গল্পসূত্র : ছোটবেলায় এক দুর্ঘটনায় মা-বাবা মারা যায়। এরপর থেকেই ববির মনোজগৎ বদলে যায়। যদিও ববিকে সবাই ‘পাগলি’ বলে জানে। অন্যদিকে আচমকাই মৃত্যু হয় কেশবের স্ত্রীর। ঘটনাচক্রে খুনের সঙ্গে জড়িয়ে পড়ে ববি।

 

’৭১ : অভিনেয় জ্যাক ও’কনেল, স্যাম রেইড। পরিচালনা ইয়ান ডেমাঞ্জ। বিকেল ৫টা ৫০ মিনিট, স্টার মুভিজ।

গল্পসূত্র : ১৯৭১ সাল। বেলফাস্টে চলছে ভয়াবহ গৃহযুদ্ধ। সদ্যই ব্রিটিশ সেনাবাহিনীতে যোগ দেওয়া তরুণ গ্যারি হুক সেই গৃহযুদ্ধের সময়ে বেলফাস্টে নিখোঁজ হন ।

 

মন্তব্য



সাতদিনের সেরা