kalerkantho

শনিবার । ২৩ জ্যৈষ্ঠ ১৪২৭ । ৬ জুন ২০২০। ১৩ শাওয়াল ১৪৪১

চলচ্চিত্র

১ এপ্রিল, ২০২০ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



চলচ্চিত্র

স্বামী নিয়ে যুদ্ধ : অভিনয়ে ফেরদৌস, শাবনূর, মৌসুমী প্রমুখ। পরিচালনায় আজাদী হাসনাত ফিরোজ। সকাল ৯টা, মাছরাঙা টিভি।

গল্পসূত্র : প্রেমে পড়ে বিয়ে করে রাজু-আলো। একদিন অফিসে যাওয়ার পথে গুণ্ডাদের হাতে মার খেয়ে বদলে যায় রাজু। তার হুঁশ হয় সে আসলে রাজু নয়, সুমন। ফিরে যায় মা-বাবার কাছে। এদিকে রাজুকে খুঁজতে মরিয়া আলো। দেখা পেলেও স্বামীকে আপন করে পায় না।

 

বিবাহ অভিযান : অভিনয়ে রুদ্রনীল ঘোষ, নুসরাত ফারিয়া, সোহিনী সরকার, অঙ্কুশ হাজরা। পরিচালনায় বিরসা দাশগুপ্ত। রাত ১২টা ১০ মিনিট, জলসা মুভিজ।

গল্পসূত্র : দুই ঘনিষ্ঠ বন্ধু অনুরূপ ও রজত বিয়ের সিদ্ধান্ত নেয়। বিয়ের পর দুজনেরই হয় বড় মুশকিল। একজনের বউ অতি ধর্মপরায়ণ, অন্যজনের বউ সমাজকর্ম নিয়ে ব্যস্ত। বিবাহিত জীবন নিয়ে দুই বন্ধুই যখন ত্যক্ত-বিরক্ত তখন ঘটতে থাকে নানা ঘটনা।

 

সঞ্জু : অভিনয়ে রণবির কাপুর, পরেশ রাওয়াল, সোনম কাপুর। পরিচালনায় রাজকুমার হিরানি। রাত ১০টা ৪৫ মিনিট, স্টার গোল্ড।

গল্পসূত্র : ছোটবেলা থেকে প্রাচুর্যের মধ্যে বড় হওয়া তারকা সন্তান সঞ্জুর অভিধানে ‘সংকট’ বলে কোনো শব্দই ছিল না। লড়াই, হেরে যাওয়া কিংবা অপ্রাপ্তির কোনো বোধই তার নেই। হঠাৎ কানে আসে মায়ের ক্যান্সার ধরা পড়ার খবর, যা মুহূর্তে সঞ্জুকে বাস্তবের মুখোমুখি দাঁড় করিয়ে দেয়। বলিউড তারকা সঞ্জয় দত্তর জীবন অবলম্বনে।

 

দ্য হিটম্যানস বডিগার্ড : অভিনয়ে রায়ান রেনল্ডস, স্যামুয়েল এল জ্যাকসন। পরিচালনায় প্যাট্রিক হিউজেস। বিকেল ৫টা ৩০ মিনিট, স্টার মুভিজ।

গল্পসূত্র : বিশ্বের সেরা দেহরক্ষী মাইকেল ব্রাইস। সাবেক প্রেমিকার অনুরোধে রাজি হয় পেশাদার খুনি ইভানসকে রক্ষার দায়িত্ব নিতে। যেভাবেই হোক আন্তর্জাতিক অপরাধ আদালতে হাজির করতে হবে। বেলারুশের এক স্বৈরশাসকের বিরুদ্ধে সাক্ষ্য দেবে ইভানস। কিন্তু পদে পদে মৃত্যু অপেক্ষা করছে তাদের জন্য।

মন্তব্য



সাতদিনের সেরা