kalerkantho

মঙ্গলবার । ১২ জ্যৈষ্ঠ ১৪২৭ । ২৬  মে ২০২০। ২ শাওয়াল ১৪৪১

চলচ্চিত্র

৩০ মার্চ, ২০২০ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



চলচ্চিত্র

শত্রু শত্রু খেলা : অভিনয়ে মান্না, মৌসুমী, স্বাগতা। পরিচালনায় জয়নাল আবেদীন। সকাল ৮টা ৪৫ মিনিট, এনটিভি।

গল্পসূত্র : বিসিএস পরীক্ষায় উত্তীর্ণ হয়ে সহপাঠী নদীকে নিয়ে প্রশাসনিক প্রশিক্ষণে যায় সাগর। দুজনই দুজনকে ভালোবাসে; কিন্তু কেউ কাউকে ভালোবাসার কথা বলে না। প্রশিক্ষণ গ্রহণকালেই পরিচয় হয় ঝিনুকের সঙ্গে। সাগরের প্রেমে পড়ে ঝিনুক; কিন্তু সাগর সায় দেয় না। প্রেমের জন্য সাগর ও নদীর বিরুদ্ধে অনৈতিক যুদ্ধে নামে ঝিনুক।

 

সাত পাকে বাঁধা : অভিনয়ে জিৎ, কোয়েল মল্লিক। পরিচালনায় সুজিত মণ্ডল। রাত ৯টা, জলসা মুভিজ।

গল্পসূত্র : ধনী ব্যবসায়ীর ছেলে রাহুল বিদেশে পড়া শেষ করে ফেরে। বাবা বিয়ের জন্য উতলা হয়ে ওঠে। বাবার পছন্দে বিয়ে করতে রাজি রাহুল। শর্ত একটাই, বনিবনা না হলে এক বছর পর যে যার রাস্তা মাপবে!

 

রেইড : অভিনয়ে অজয় দেবগণ, ইলিয়ানা ডি’ক্রুজ। পরিচালনায় রাজকুমার গুপ্ত। বিকেল ৩টা ৫০ মিনিট, স্টার গোল্ড।

গল্পসূত্র : আশির দশক। গল্প ভারতীয় আয়কর কর্মকর্তা অময় পাটনায়েককে নিয়ে। সততার জন্য নিয়মিতই ঝামেলায় পড়তে হয় তাকে। জীবনের সবচেয়ে কঠিন এক অভিযানে লখনউয়ে হাজির হয় অময়। সেখানকার চরম ক্ষমতাধর এবং রাজনৈতিক প্রতাপশালী ব্যক্তি তাউজির বিরুদ্ধে শুরু করে তল্লাশি অভিযান। সত্য ঘটনা অবলম্বনে তৈরি।

 

কিংসম্যান : দ্য সিক্রেট সার্ভিস : অভিনয়ে কলিন ফার্থ, ট্যারন এগারটন। পরিচালনায় ম্যাথু ভন। বিকেল ৩টা ২৯ মিনিট, স্টার মুভিজ।

গল্পসূত্র : ইংল্যান্ডের মধ্যবিত্ত তরুণদের চেয়ে ব্যতিক্রম কিছু নয় এগজির জীবন। কিন্তু এই সাধারণ জীবনে বড় ধরনের বদল আসে, যখন জানতে পারে তার বাবা ছিল সিক্রেট সার্ভিসের সদস্য, যার মৃত্যু হয় এক অভিযানে। বাবার বন্ধু হ্যারি চায়, এগজিও গুপ্তচর হোক। প্রথমে রাজি না হলেও হ্যারি বাধ্য হয় গুপ্তচরের কঠিন জীবন বেছে নিতে।

মন্তব্য



সাতদিনের সেরা