kalerkantho

শনিবার । ৩১ শ্রাবণ ১৪২৭। ১৫ আগস্ট ২০২০ । ২৪ জিলহজ ১৪৪১

চলচ্চিত্র

২৭ মার্চ, ২০২০ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



চলচ্চিত্র

জিওস্টর্ম : অভিনয়ে জেরার্ড বাটলার, জিম স্টারগেস। পরিচালনায় ডিন ডেভলিন। বিকেল ৪টা ১৪ মিনিট, সনি পিক্স।

গল্পসূত্র : জলবায়ু পরিবর্তনের ভয়ংকর প্রভাব থেকে পৃথিবীকে রক্ষা করতে বিশ্বের বিভিন্ন দেশ মিলে ‘ডাচ বয়’ নামের একটি কর্মসূচি গ্রহণ করে। পৃথিবীর চারপাশে স্থাপন করা হয় এক স্যাটেলাইট নেটওয়ার্ক, যা দুর্যোগ থেকে পৃথিবীকে রক্ষা করবে। কিন্তু এটিকে অস্ত্র হিসেবে ব্যবহার করে পৃথিবী ধ্বংস করতে চায় এক দল সন্ত্রাসী।

 

এই ঘর এই সংসার : অভিনয়ে সালমান শাহ, বৃষ্টি, রোজী আফসারী, বুলবুল আহমেদ। পরিচালনায় মালেক আফসারী। দুপুর ২টা, দীপ্ত টিভি।

গল্পসূত্র : ছোটবেলা থেকেই আপা আর দুলাভাইয়ের সঙ্গে থাকে মিন্টু ও চিন্টু। দুই ভাইয়ের প্রতি যেন অবহেলা না হয় সে কারণে কোনো সন্তান নেয় না আপা-দুলাভাই। চিন্টু পড়াশোনা শেষ করে চাকরিতে ঢুকেছে, সাইকাকে বিয়ে করে ঘরে তুলেছে। জুলির মিথ্যা অভিযোগের কারণে মিন্টুকে কলেজ থেকে বহিষ্কার করা হয়। মিন্টুকে খুবই পছন্দ জুলির বাবার। কৌশলে মিন্টুর সঙ্গে মেয়ের বিয়ে দেয়। সাইকার কারণে সংসারে অশান্তি নেমে আসে।

 

সাড়ে ৭৪ : অভিনয়ে তুলসী চক্রবর্তী, উত্তম কুমার, সুচিত্রা সেন। পরিচালনায় নির্মল দে। সকাল ৯টা ৩০ মিনিট, জি বাংলা সিনেমা।

গল্পসূত্র : অন্নপূর্ণা বোর্ডিং বাড়িকে নিয়ে গল্প। বোর্ডিংয়ে বিভিন্ন পেশার মানুষ থাকে। হাস্যরসের মধ্য দিয়ে দিনগুলো ভালোই কাটছিল। কিন্তু হঠাৎ বোর্ডিংয়ে হাজির হয় রমলা ও তার পরিবার। ছেলেদের বোর্ডিংয়ে বিয়ের বয়সী একটি মেয়ে থাকবে—এটি অনেকে মেনে নিতে চায় না। শুরু হয় ঝামেলা।

 

ইয়ে সালি আশিকি : অভিনয়ে বর্ধন পুরি, শিবলেখা ওবেরয়। পরিচালনায় চেরাগ রুপারেল। রাত ৯টা, অ্যান্ড পিকচার।

গল্পসূত্র : হোটেল ম্যানেজমেন্ট স্কুলে সাহিল ও মিট্টির দেখা। প্রথম দেখাতেই একে-অপরে প্রেমে পড়ে। একজন অন্যজনকে নিয়ে ভবিষ্যৎ পরিকল্পনা শুরু করে। কিন্তু হঠাৎই ঘটা এক ঘটনা সব এলোমেলো করে দেয়।

মন্তব্য



সাতদিনের সেরা