kalerkantho

বৃহস্পতিবার  । ২৬ চৈত্র ১৪২৬। ৯ এপ্রিল ২০২০। ১৪ শাবান ১৪৪১

চলচ্চিত্র

২৯ ফেব্রুয়ারি, ২০২০ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



চলচ্চিত্র

সুইটহার্ট : অভিনয়ে রিয়াজ, মিম ও বাপ্পী। পরিচালক ওয়াজেদ আলী সুমন। বিকেল ৩টা ১০ মিনিট, এটিএন বাংলা।

গল্পসূত্র : বিশ্ববিদ্যালয়ের সবচেয়ে ভালো ছাত্র জিসান, খেলাধুলায়ও সেরা। সহপাঠী মেয়েরা তার জন্য পাগল। জিসান প্রেমে জড়ায় না তবে প্রীলিনাকে প্রথম দেখেই প্রেমে পড়ে যায়। জিসানের প্রস্তাবে সাড়া দেয় প্রীলিনা। বাধা হয়ে দাঁড়ায় রিচার্ড। সাত বছর ধরে প্রীলিনাকে একতরফা ভালোবাসে সে।

 

আমার আর্তনাদ : অভিনয়ে সৌমিত্র চট্টোপাধ্যায়, অর্পিতা পাল। পরিচালক সুজিত পাল। দুপুর ১টা ৩০ মিনিট, জি বাংলা সিনেমা। টিভি প্রিমিয়ার।

গল্পসূত্র : স্কুলে যৌন নির্যাতনের শিকার হয় একটি শিশু। স্কুল কর্তৃপক্ষ বিষয়টি অস্বীকার করলে পরিবার মামলা করে। অপরাধীদের কালো চোখ উপেক্ষা করে একজন মহিলা আইনজীবী মামলাটির দায়িত্ব নেয়।

 

পানিপথ : অভিনয়ে সঞ্জয় দত্ত, অর্জুন কাপুর, কৃতী শ্যানন। পরিচালক আশুতোষ গোয়ারিকর। রাত ৮টা ৩০ মিনিট, জি সিনেমা। টিভি প্রিমিয়ার।

গল্পসূত্র : অষ্টাদশ শতকে মারাঠা সেনাপতি ছিলেন সদাশিবরাও ভাউ। পানিপথের তৃতীয় যুদ্ধে আফগানিস্তানের রাজা আহমেদ শাহ আবদালির সঙ্গে যুদ্ধে জড়িয়ে পড়ে মারাঠা সেনারা। শুরু হয় ঐতিহাসিক এক রক্তক্ষয়ী অধ্যায়। পানিপথের তৃতীয় যুদ্ধের ওপর নির্মিত ছবি।

 

স্পাইডারম্যান—ফার ফ্রম হোম : অভিনয়ে টম হল্যান্ড, জেনডায়া। পরিচালক জন ওয়াটস। রাত ৯টা ৩০ মিনিট, অ্যান্ডফ্লিক্স।

গল্পসূত্র : শিক্ষা সফরে ইউরোপ ভ্রমণে যায় পিটার পার্কার ও তার বন্ধুরা।  পছন্দের মানুষ এমজেকে নিজের ভালোবাসার কথা জানানোর পরিকল্পনা করে পিটার। কিন্তু ঘুরতে বেরিয়েও শান্তি নেই, শিল্ডের প্রধান কর্তা এসে জানায়, পৃথিবী বিপদের মুখে। দুনিয়া বাঁচাতে ফের লড়াইয়ে নামতে হয় স্পাইডারম্যানকে।

মন্তব্য



সাতদিনের সেরা