kalerkantho

বৃহস্পতিবার  । ১৯ চৈত্র ১৪২৬। ২ এপ্রিল ২০২০। ৭ শাবান ১৪৪১

টিভি হাইলাইটস

২৮ ফেব্রুয়ারি, ২০২০ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



টিভি হাইলাইটস

স্বপ্নঘুড়ি

হা শো

এনটিভিতে চলছে কমেডি রিয়ালিটি শো ‘হা শো’। আজকের পর্ব প্রচারিত হবে রাত ৯টা ২৫ মিনিটে। সঞ্চালনায় আবু হেনা রনি। বিচারকার্য করছেন আমিন খান, তুষার খান ও মুনমুন আহমেদ।

 

স্বপ্নঘুড়ি

শুক্র ও শনিবার দুপুর ২টা ও রাত ৯টা ৩০ মিনিটে দুরন্ত টেলিভিশনে প্রচার হয় ধারাবাহিক নাটক ‘স্বপ্নঘুড়ি’। রচনা রন্তিক বিপু, পরিচালনায় মনিরুল হোসেন শিন। দুরন্ত ও সেভ দ্য চিলড্রেন-এর যৌথ পরিবেশনায় নির্মিত ধারাবাহিকটিতে অভিনয় করেছে শিশুশিল্পী ওমর ফারুক আলভী, প্রীনন বিশ্বাস, ফারজানা মীম। এ ছাড়া আছেন লুৎফর রহমান জর্জ, সানজিদা প্রীতি, আনিসুল হক বরুণ ও সাহানা সুমী।

 

সুপারন্যাচারাল

স্যাম ও ডিন দুই ভাই তাদের বাবা জনের কাছে বড় হয়েছে। ছোটবেলায় অশুভ এক প্রাণীর হাতে তাদের মায়ের মৃত্যু হয়। স্ত্রীর হত্যার প্রতিশোধ নিতে গিয়ে নিখোঁজ হয় জন। নিখোঁজ বাবাকে ফিরে পেতে অশুভ অতিপ্রাকৃত প্রাণীদের সঙ্গে লড়াই শুরু করে দুই ভাই। সিরিয়ালটি দেখা যাবে রাত ৯টা ৪৬ মিনিটে, এএক্সএনে।

 

পিয়ংইয়ং

পূর্ব এশিয়ার দেশ উত্তর কোরিয়া। একনায়কতন্ত্র, সামরিক কুচকাওয়াজ, পারমাণবিক ক্ষেপণাস্ত্র পরীক্ষার মধ্যে সেখানের অধিবাসীদের জীবনযাত্রা আসলে কেমন? পিয়ংইয়ংয়ের সাধারণ জীবনযাপন নিয়ে তথ্যচিত্র দেখা যাবে রাত ৯টা ১৫ মিনিটে, ডয়চে ভেলেতে।

মন্তব্য