kalerkantho

মঙ্গলবার । ১৭ চৈত্র ১৪২৬। ৩১ মার্চ ২০২০। ৫ শাবান ১৪৪১

মুজিব জন্মশতবর্ষ

মাহির উদ্যোগে ফুটবল টুর্নামেন্ট

টিপু সুলতান, তানোর (রাজশাহী)   

২৭ ফেব্রুয়ারি, ২০২০ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



মাহির উদ্যোগে ফুটবল টুর্নামেন্ট

খেলার প্রতি দারুণ ঝোঁক। বিশেষ করে ক্রিকেট ও ফুটবলের ভক্ত। খেলা দেখার পাশাপাশি সুযোগ পেলে ব্যাট হাতেও নেমে পড়েন মাঠে। মুজিব জন্মশতবর্ষ উপলক্ষে এবার নানার বাড়ি রাজশাহীর তানোর উপজেলার মু-মালা পৌর সদরে দুই দিনব্যাপী ‘স্বাধীনতা ফুটবল টুর্নামেন্ট’-এর আয়োজন করছেন চিত্রনায়িকা মাহিয়া মাহি। ৪ মার্চ সকালে ফজর আলী মোল্লা ডিগ্রি কলেজ মাঠে নিজেই এই টুর্নামেন্টের উদ্বোধন করবেন মাহি। পরের দিন বিকেলে প্রধান অতিথি হিসেবে বিজয়ীদের মাঝে পুরস্কারও তুলে দেবেন তিনি।

টুর্নামেন্টে মোট ১৬টি দল অংশ নেবে। এটি পরিচালনা করবে স্বেচ্ছাসেবামূলক  সংগঠন ‘স্বপ্ন’। টুর্নামেন্টকে ঘিরে এলাকায় চলছে ব্যাপক প্রচার-প্রচারণা। লাগানো হচ্ছে পোস্টার, ব্যানার। করা হচ্ছে মাইকিং।

এ ছাড়া মাহির একটি বার্তা প্রকাশ করা হয়েছে ফেসবুকে। ভিডিওটিতে সবাইকে সালাম জানিয়ে মাহি বলছেন, “আমি আপনাদের মাহিয়া মাহি। অতি আনন্দের সঙ্গে জানাচ্ছি যে মুজিব শতবর্ষ উপলক্ষে আমরা আয়োজন করেছি ‘স্বাধীনতা ফুটবল টুর্নামেন্ট কাপ-২০২০’। আমি থাকছি খেলার মাঠে। আপনি থাকছেন তো?” ভিডিওটি এরই মধ্যে ভাইরাল। ‘স্বপ্ন’র আহ্বায়ক সাহাদাত হোসেন মিঠু শেখ বলেন, প্রায় ৪০ থেকে ৫০ হাজার মানুষের সমাগম হবে বলে আশা করা হচ্ছে।

মন্তব্য



সাতদিনের সেরা