kalerkantho

বুধবার । ২৫ চৈত্র ১৪২৬। ৮ এপ্রিল ২০২০। ১৩ শাবান ১৪৪১

চলচ্চিত্র

২৩ ফেব্রুয়ারি, ২০২০ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



চলচ্চিত্র

লাল দরিয়া : অভিনয়ে আমিন খান, রিয়াজ, মৌসুমী, পূর্ণিমা। পরিচালক এফ আই মানিক। সকাল ৮টা, দেশটিভি।

গল্পসূত্র : সওদাগর ও তার লোকদের সিন্ডিকেট ভেঙে দিয়ে এলাকায় প্রভাব বিস্তার করে রমজান। সব কলকারখানা ও অফিসে হামলা করে টাকা ছিনিয়ে নেয়। নিরুপায় সওদাগর তার ছেলে দরিয়াকে ডেকে পাঠায়। পুলিশের সাহায্য চায় দরিয়া। কিন্তু মন্ত্রীর নিরাপত্তা নিয়ে ব্যস্ত পুলিশ। উপায় না পেয়ে দরিয়া নিজেই রমজানের আস্তানা গুঁড়িয়ে দেওয়ার মিশনে নামে।

 

তুই আমার হিরো : অভিনয়ে জয়ী দেব রায়, প্রিয়াঙ্কা রতি পাল। পরিচালনা সৌম্যদীপ্ত মণ্ডল। দুপুর ১টা ৩০ মিনিট, জি বাংলা সিনেমা।

গল্পসূত্র : ভিকি ও পিয়া ছোটবেলার বন্ধু। বাবার মৃত্যুর পর লেখাপড়া ছেড়ে দেয় ভিকি। অভাব ও সঙ্গদোষে ধীরে ধীরে এলাকার মাস্তান হয়ে ওঠে সে। পিয়া তাকে পথে আনার চেষ্টা করে হাল ছেড়ে দেয়।

 

সিম্বা : অভিনয়ে রণবীর সিং, সারা আলী খান। পরিচালক রোহিত শেঠি। সকাল ১১টা ২৩ মিনিট, জি সিনেমা।

গল্পসূত্র : দুর্নীতিগ্রস্ত পুলিশ অফিসার সিম্বা। ব্যাপক দুর্নীতি করেও কিভাবে বহাল তবিয়তে টিকে থাকা যায় তার ভালো উদাহরণ সিম্বা। তার এসব কাণ্ডের পেছনে লুকিয়ে আছে এক অজানা অতীত।

 

ওয়ার্ল্ড ওয়ার জেড : অভিনয়ে ব্রাড পিট, ম্যাথু ফক্স। পরিচালক মার্ক ফরস্টার। দুপুর ১২টা ৩০ মিনিট, এইচবিও।

গল্পসূত্র : হঠাৎ বেড়ে গেছে জম্বিদের প্রাদুর্ভাব। কেউ আক্রান্ত হলে সে-ও হয়ে উঠছে মানুষখেকো। এমন জটিল পরিস্থিতি সামাল দিতে হয়রান প্রশাসন আর গবেষকরাও। পরিস্থিতি সামাল দিতে এগিয়ে আসে জাতিসংঘের সাবেক তদন্ত কর্মকর্তা গ্যারি লেন।

মন্তব্য



সাতদিনের সেরা