kalerkantho

সোমবার । ২৩ চৈত্র ১৪২৬। ৬ এপ্রিল ২০২০। ১১ শাবান ১৪৪১

চলচ্চিত্র

২২ ফেব্রুয়ারি, ২০২০ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



চলচ্চিত্র

দুই নয়নের আলো : অভিনয়ে ফেরদৌস, শাবনূর, শাকিল খান। পরিচালক মুস্তাফিজুর রহমান মানিক। বিকেল ৩টা, দেশটিভি।

গল্পসূত্র : বিয়ে করেছে বলে দাদাকে মিথ্যা কথা বলে ফেরদৌস। কিন্তু দাদা যখন বউ দেখতে চায় তখন বিপাকে পড়ে যায়। শেষ পর্যন্ত টাকার বিনিময়ে শাবনূরকে নকল বউ সাজিয়ে দাদার কাছে হাজির করে ফেরদৌস। এরপর ঘটতে থাকে মজার সব ঘটনা।

 

বস ২—ব্যাক টু রুল : অভিনয়ে জিৎ, নুসরাত ফারিয়া। পরিচালক বাবা যাদব। বিকেল ৪টা ১০ মিনিট, জলসা মুভিজ।

গল্পসূত্র : জান বাঁচাতে ভারত থেকে বাংলাদেশে চলে আসে সূর্য। গায়কের ছদ্মবেশ নেয়। পরিচয় হয় আয়শার সঙ্গে, যে তাকে সব ধরনের বিপদে সাহায্য করে। এতেও শেষরক্ষা হয় না, সূর্যকে ফের পালাতে হয়। এবারের গন্তব্য থাইল্যান্ড।

 

লুকাচুপি : অভিনয়ে কার্তিক আরিয়ান, কৃতি শ্যানন, পঙ্কজ ত্রিপাঠী। পরিচালক লক্ষ্মণ উটেকার। বিকেল ৩টা ১০ মিনিটে, স্টার গোল্ড।

গল্পসূত্র : টিভি সাংবাদিক গুড্ডুর সঙ্গে পরিচয় হয় রশ্মির। দুজনের প্রেম হয়। গুড্ডু বিয়ের কথা বললেও রাজি হয় না রশ্মি। আগে একসঙ্গে থেকে দুজনের মধ্যকার বোঝাপড়া পরখ করতে চায় সে। এদিকে রশ্মির বাবা বিষ্ণু ত্রিবেদী লিভ ইনের ঘোর বিরোধী।

 

অ্যালিটা—ব্যাটল অ্যাঞ্জেল : অভিনয়ে রোজা স্যাল্যাজার, ক্রিস্টোফ ওয়াল্টস, কিয়ান জনসন। পরিচালক রবার্ট রদ্রিগেজ। সন্ধ্যা ৬টা ৫২ মিনিট, স্টার মুভিজ।

গল্পসূত্র : একদিন ঘুম থেকে উঠে নিজেকে চিনতে পারে না অ্যালিটা। অতীতের কোনো স্মৃতি নেই তার। ড. ডাইসন ইডো আর হুগোর সঙ্গে পরিচয় হয় তার। ধীরে ধীরে অ্যালিটা বুঝতে পারে, সে আসলে কোনো রক্ত-মাংসের মানুষ নয়। একঝাঁক যন্ত্রদানবের সঙ্গে যুদ্ধ করে নিজের ও প্রিয়জনের অস্তিত্ব টিকিয়ে রাখাই অ্যালিটার নিয়তি।

মন্তব্য



সাতদিনের সেরা