kalerkantho

শনিবার । ২১ চৈত্র ১৪২৬। ৪ এপ্রিল ২০২০। ৯ শাবান ১৪৪১

চলচ্চিত্র

২০ ফেব্রুয়ারি, ২০২০ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



চলচ্চিত্র

আহা রে : অভিনয়ে ঋতুপর্ণা সেনগুপ্ত, আরিফিন শুভ, অমৃতা চট্টোপাধ্যায়। পরিচালনায় রঞ্জন ঘোষ। রাত ৯টা ৩০ মিনিটে, জি বাংলা সিনেমা।

গল্পসূত্র : বাংলাদেশের বিখ্যাত শেফ রাজা বেড়াতে আসে কলকাতায়। আঞ্চলিক খাবারের স্বাদ পরখ করতে হোম ডেলিভারিতে অর্ডার করে। খাবার খেয়ে মুগ্ধ রাজা রাঁধুনির খোঁঁজ করে। পরিচয় হয় বসুন্ধরার সঙ্গে। এগিয়ে চলে দুই দেশের দুই ধর্মের ভিন্নধর্মী স্বভাবের দুজনের গল্প।

মনের জ্বালা : অভিনয়ে শাকিব খান, অপু বিশ্বাস। পরিচালনায় মালেক আফসারী। বিকেল ৩টা ৫ মিনিট, এটিএন বাংলা। 

গল্পসূত্র : সদ্য জন্ম নেওয়া এক শিশুকে ফেলে যায় তার মা। এক রিকশাওয়ালা শিশুটিকে উদ্ধার করে। সন্তানের মতো লালন-পালন করে। নাম দেয় চাঁদ। হঠাৎ সন্ত্রাসী হামলায় মারা যায় রিকশাওয়ালা। আবার এতিম হয়ে পড়ে চাঁদ। বড় হয়ে নাম লেখায় সন্ত্রাসীর খাতায়। হয়ে ওঠে শহরের টপ কিলার। হারানো মা-বাবাকে খুঁজতে থাকে সে।

মম : অভিনয়ে শ্রীদেবী, নওয়াজউদ্দিন সিদ্দিকী, অক্ষয় খান্না। পরিচালনায় রবি উদ্যাওয়ার। রাত ৯টা ৩০ মিনিট, বিফোরইউ মুভিজ।

গল্পসূত্র : স্কুলে জীববিজ্ঞান পড়ায় দেবকি। সেই স্কুলে পড়ে আরিয়া। দেবকি তাকে নিজের সন্তানের মতোই ভালোবাসে। একদিন বন্ধুদের সঙ্গে পার্টি করে ফেরার পথে আক্রান্ত হয় আরিয়া। আরিয়ার নির্যাতনকারীদের নিজ হাতে শাস্তি দেওয়ার সিদ্ধান্ত নেয় দেবকি।

ওয়ান্স আপন আ টাইম ইন হলিউড : অভিনয়ে লিওনার্দো ডি কাপ্রিও, ব্র্যাড পিট ও মারগট রবি । পরিচালনায় কোয়েন্টিন টারান্টিনো। বিকেল ৪টা ২০ মিনিট, এন্ডফ্লিক্স।

গল্পসূত্র : ১৯৬৯ সাল। হলিউডের টিভি সিরিজে অভিনয় করে রিক ডাল্টন। পাশাপাশি হলিউডের মূল ধারার ছবিতে ঢোকার জন্য দ্বারে দ্বারে ঘুরছে। রিকের সঙ্গে বহু দিন ধরে কাজ করছে স্টান্ট ডাবল ক্লিফ বুথ। দুজন ভালো বন্ধুও। তাদের প্রতিবেশী অভিনেত্রী ও মডেল শ্যারন টেইট হঠাৎ খুন হয়। সেই হত্যাকাণ্ডে জড়িয়ে পড়ে নিরপরাধ রিক ও ক্লিফ।

মন্তব্য



সাতদিনের সেরা