kalerkantho

শনিবার । ২১ চৈত্র ১৪২৬। ৪ এপ্রিল ২০২০। ৯ শাবান ১৪৪১

কৌশিকের পাঞ্চ-এ নিলয়-মেঘলা

রংবেরং প্রতিবেদক   

২০ ফেব্রুয়ারি, ২০২০ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



কৌশিকের পাঞ্চ-এ নিলয়-মেঘলা

টিভি নাটক নির্মাতা কৌশিক শংকর দাশ শুরু করতে যাচ্ছেন তাঁর পরিচালনায় প্রথম চলচ্চিত্র ‘পাঞ্চ’। এখন চলছে প্রি-প্রডাকশনের কাজ। জিরো আওয়ার ফিল্মসের ব্যানারে নির্মিতব্য চলচ্চিত্রটির মূল চরিত্রে অভিনয় করবেন নিলয় আলমগীর ও মেঘলা মুক্তা।

জনপ্রিয় খেলা মিক্সড মার্শাল আর্টের পটভূমিতে চলচ্চিত্রটির গল্প সাজানো হয়েছে। অনিচ্ছা সত্ত্বেও জাতীয় বক্সিং চ্যাম্পিয়ন কবির এই খেলার সঙ্গে জড়িয়ে পড়ে, যেখানে পর্দার আড়ালে ঘটে নানা অবৈধ কাজ। এ নিয়ে স্ত্রী আশার সঙ্গে দাম্পত্যজীবনে শুরু হয় দ্বন্দ্ব। ঘটতে থাকে আরো নানা ঘটনা। ছবিটির কাহিনি, সংলাপ ও চিত্রনাট্য যৌথভাবে লিখেছেন প্রযোজক মোমিনুল হক ও কৌশিক শংকর দাশ। পরিচালক বলেন, ‘আমি নিজেই এত দিন চলচ্চিত্র বানাতে চাইনি। নিজেকে প্রস্তুত করেছি। এখন মনে হচ্ছে, চলচ্চিত্র বানানোর জন্য সবচেয়ে উপযুক্ত সময়টি এসেছে। তাই কাজে হাত দিয়েছি। আশা করি মার্চ থেকে চলচ্চিত্রটির শুটিং শুরু করতে পারব।’

উল্লেখ্য, ২০১৩ সালে ‘অল্প অল্প প্রেমের গল্প’ মুক্তির পর আর কোনো চলচ্চিত্র করেননি নিলয়। মেঘলা তেলেগু চলচ্চিত্রে নিয়মিত অভিনয় করছেন। আর নির্মাতা কৌশিক ২০০৭ সাল থেকে নিয়মিত নাটক নির্মাণ করছেন।

মন্তব্য



সাতদিনের সেরা